advertisement
আপনি দেখছেন

আগামীকাল দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ। কিন্তু শেষ ম্যাচে দেখা যাবে না অস্ট্রেলিয়ার বাঁ-হাতি পেসার মিচেল স্টার্ককে। কারণ স্ত্রীর ফাইনাল খেলা দেখতে ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকা ছেড়েছেন তিনি।

michel sterk australia hili

আগামী ৮ মার্চ মেলবোর্নে অনুষ্ঠিত হবে নারী টি-২০ বিশ্বকাপের ফাইনাল। যেখানে স্বাগতিক অস্ট্রেলিয়ার প্রতিদ্বন্দ্বী ভারত। আর অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান হলেন স্টার্কের স্ত্রী অ্যালিসা হিলি।

এদিকে, নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপে হিলির দল ফাইনালে উঠায় স্টার্ককে ছেড়ে দিয়েছে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। কারণ মাঠে বসেই স্ত্রীর ফাইনাল ম্যাচটি দেখার আবেদন ছিল স্টার্কের। আর এতে বেরসিক হয়নি অজি টিম কর্তৃৃপক্ষ।

অস্ট্রেলিয়ার দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার এ ব্যাপারে গণমাধ্যমকে বলেন, 'ঘরের মাঠে স্ত্রীর ফাইনাল ম্যাচ দেখা স্টার্কের জন্য অনন্য সুযোগ। তাই আমরা তাকে দেশে ফেরার অনুমতি দিয়েছি। যাতে দুর্দান্ত একটি ম্যাচে তার স্ত্রীকে সমর্থন দিতে পারে স্টার্ক।'

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকা সফল মোটেও ভালো কাটেটি স্টার্কের। দুই ওয়ানডের প্রথমটিতে ৫৩ রান দিয়ে পেয়েছেন ১ উইকেট। আর দ্বিতীয় ওয়ানডেতে ২ উইকেট পেয়েছেন ৫৯ রানের বিনিময়ে।

অন্যদিকে, স্ত্রী হিলির টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরাটা বেশ চমকপ্রদ। ভারতের বিপক্ষে ৫১ রান করার পর বাংলাদেশের বিপক্ষেও খেলেন ৮৩ রানের ঝড়ো ইনিংস। সুতরাং ফাইনালে অজি নারী দলের জন্য ভালো কিছু যে স্ত্রী করবেন সেটা আশা করতেই পারেন স্টার্ক।

sheikh mujib 2020