advertisement
আপনি দেখছেন

করোনায় আক্রান্ত সন্দেহে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দলে রাখা হয়নি অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসনকে। গলা ব্যথা দেখা দেওয়ায় তাকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। এবার জানা গেল, তিনি করোনায় আক্রান্ত হননি। তার রেজাল্ট নেগেটিভ এসেছে।

aus facer ricardson

আজ শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়, কেন রিচার্ডসনের করোনার রেজাল্ট নেগেটিভ এসেছে। একই সঙ্গে তাকে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

ফলে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচেই মাঠে নামতে পারবেন তিনি। পাশাপাশি অজি দলের কোনো ক্রিকেটারকে আর করোনা পরীক্ষার মুখোমুখি হতে হচ্ছে না।

চলতি সপ্তাহে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেছেন রিচার্ডসন। প্রথমে নিউজিল্যান্ডের বিপক্ষে দলের সঙ্গে তাকে রাখা হয়। গতকাল বৃহস্পতিবার করোনার উপসর্গ দেখা দিলে তাকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নেয় মেডিকেল টিম। তার বদলি হিসেবে দলে যোগ দেন শন অ্যাবট।

এদিকে, করোনাভাইরাসের কারণে তাসমান সাগর পাড়ের দুই প্রতিবেশীর তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি দর্শকশূন্য গ্যালারিতে অনুষ্ঠিত হয়েছে। পরবর্তী দুই ম্যাচও দর্শকশূন্য গ্যালারিতে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, সর্বশেষ তথ্য অনুযায়ী অস্ট্রেলিয়ায় এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। আক্রান্ত হয়েছেন অন্তত ১০১ জন।

অন্যদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাসে এখন পর্যন্ত ৪ হাজার ৯৭৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৩৪ হাজার ৬৮৫ জন।