advertisement
আপনি দেখছেন

বাংলাদেশের পাকিস্তান সফরে বাধা হতে পারে করোনাভাইরাস। ইতোমধ্যেই টাইগারদের আসন্ন পাকিস্তান সফর নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সবমিলিয়ে তিনবার পাকিস্তান যাওয়ার কথা বাংলাদেশ দলের। ইতিমধ্যে দুই দফায় পাকিস্তান সফর করেছে টাইগাররা। শেষ দফায় একটি ওয়ানডে ম্যাচ ও একটি টেস্ট খেলতে আগামী ২৯ মার্চ দেশটিতে যাওয়ার কথা তাদের।

1banvspak

আজ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেন, ‘পাকিস্তান যেহেতু আয়োজক দেশ। তাই সিদ্ধান্তটা তারাই নেবে। আমরা দেখি পাকিস্তান কী সিদ্ধান্ত নেয়। আমরা পাকিস্তানের সিদ্ধান্ত জানার অপেক্ষায় আছি। আমরা আশা করছি, পিসিবি খুব শিগগিরই তাদের সিদ্ধান্ত জানাবে।’

এর আগে পাকিস্তানে বাংলাদেশের যাওয়া না যাওয়া নিয়ে বিসিবি প্রধান নাজমুল হোসেন পাপন বলেন, ‘এটি একটি প্রক্রিয়া। আমাদের বসতে হবে। এটা নিয়ে আমরা পরে সিদ্ধান্ত নেব।'

পাকিস্তানের মাটিতে টেস্ট ও টি-টোয়েন্টিতে জয়শূন্য ছিল বাংলাদেশ দল। দুটি টি-টোয়েন্টি ম্যাচ পরাজয়ের পর টেস্ট ম্যাচটি বাংলাদেশ হারে ইনিংস ও ৪৪ রানের ব্যবধানে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, ভয়াবহ এই ভাইরাসে পুরো বিশ্বে মারা গেছেন ৫ হাজার ৪৪০ জন। এখন পর্যন্ত পাকিস্তানে করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন ২১ জন। তবে কেউ মারা যায়নি।

sheikh mujib 2020