advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসের প্রভাবে পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন স্থগিত হয়ে যাচ্ছে। এর আগে ইউরোপিয়ান ফুটবলে এর প্রভাব পড়লেও এবার তা দেখা দিয়েছে ক্রিকেটে। এমনকি ঘরোয়া পর্যায়ের খেলাধুলাতেও পড়ছে করোনার প্রভাব। এবার অন্তত ৩০ দিনের জন্য ওয়েস্ট ইন্ডিজে সবধরনের ক্রিকেট বন্ধের ঘোষণা এসেছে।

wi cricket

আগামীকাল থেকে অন্তত ৩০ দিনের জন্য ওয়েস্ট ইন্ডিজের সবধরনের ক্রিকেট বন্ধ থাকবে। বোর্ডের মিডিয়া এডভাইজরি কমিটির পরামর্শে নেয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান মেডিকেল অফিসার ডাক্তার ইসরায়েল দৌলত বলেছিলেন, ‘ক্রিকেটার, অফিসিয়ালস এবং স্টাফদের স্বাস্থ্য এবং নিরাপত্তা ক্রিকেট বোর্ডের কাছে সবকিছুর ঊর্ধ্বে। সবাই যেন করোনাভাইরাসের বিস্তার রোধে দ্রুত পদক্ষেপ নেয়।’

ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ড, নারী সুপার ৫০ ওভার কাপ, আঞ্চলিক অনূর্ধ্ব-১৫ বালক চ্যাম্পিয়নশিপ এবং আঞ্চলিক অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুইটি গুরুত্বপূর্ণ সভা স্থগিত হয়ে গেলো এ ঘোষণায়।

এর আগে শনিবার ভারতে সবধরনের ক্রিকেট বন্ধের ঘোষণা দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেখানে বন্ধ হয়েছে ইরানি কাপ, সিনিয়র নারী ওয়ানডে নকআউট টুর্নামেন্ট, ভিজ্জি ট্রফি, সিনিয়র নারী ওয়ানডে চ্যালেঞ্জার, নারী অনূর্ধ্ব-১৯ ওয়ানডে নকআউটসহ আরো একাধিক টুর্নামেন্ট।