advertisement
আপনি দেখছেন

লকডাউনের সময়টা বিভিন্নভাবে পার করছেন ক্রিকেটাররা। কেউ মেতে আছেন লাইভ শো-তে, আবার কেউ বানাচ্ছেন ফানি ভিডিও। তবে এদের থেকে পুরোটা ভিন্ন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বর্তমানে অবস্থান করছেন রাচির নিজ বাড়িতে। আর সেখানে রীতিমতো কৃষিকাজ করে সময় কাটছে তার। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে। 

ms dhoni india 1মহেন্দ্র সিং ধোনি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, নিজের ফার্ম হাউজে ট্রাক্টর দিয়ে চাষ করছেন তিনি। আর এজন্যই বোধ হয় কিছুদিন আগে নতুন ট্রাক্টর কেনেন এই ক্রিকেটার। অবশ্য নতুন রূপে মাহিকে পেয়ে খুব খুশি তার ভক্তরা।

অনেকদিন হলো ক্রিকেটের বাইরে আছেন ধোনি। সর্বশেষ খেলেছিলেন ইংল্যান্ড বিশ্বকাপে। তার সাথে কেন্দ্রীয় চুক্তি নবায়ন করেনি বিসিসিআই। অনেকেই ভাবছেন, দল থেকে পুরোপুরি বাদ দিতেই বোধহয় ভারতীয় ক্রিকেট বোর্ড এমন করেছে। তবে আইপিএলে চেন্নাইয়ের হয়ে মাঠে নামার কথা ছিল এই উইকেটকিপার ব্যাটসম্যানের।

dhoni chennaiআইপিএলে ধোনি

কিন্তু করোনার জন্য আদৌ হয়নি কোটি টাকার টুর্নামেন্টের এবারের আসর। ধোনিও হয়তো অপেক্ষায় আছেন আইপিএলে নিজেকে প্রমাণ করে ফের জাতীয় দলের জার্সিটা গায়ে চাপাতে। কারণ জমজমাট এই আসরে ফর্মে ফিরলেই সুযোগ হতে পারে আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলার।

sheikh mujib 2020