advertisement
আপনি দেখছেন

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। সেই ঈদের আনন্দ আরো কয়েকগুণ বেড়ে যায় যখন, কারো কাছ থেকে 'ঈদি' পাওয়া হয়। আর ‘ঈদি’ হিসেবে যদি কেউ গাড়ি উপহার দেয় তাহলে তো কথায় নেই। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে স্ত্রীকে একটি গাড়ি উপহার দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

mercedes benz'ঈদি' হিসেবে পাওয়া মার্সিডিস বেঞ্জ

তাও আবার যেনো তেনো গাড়ি নয়। জার্মানির বিখ্যাত গাড়ি নির্মাতা কোম্পানি মার্সিডিস বেঞ্জের একটি বিলাসবহুল গাড়ি স্ত্রীকে উপহার দিয়েছেন সাকিব। আর এ কথা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের জানিয়েছেন সাকিবপত্মী উম্মে আহমেদ শিশির নিজে।

বাংলাদেশ সময় শনিবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুকে শিশির গাড়িটি দুটি ছবি পোস্ট করে লেখেন, স্বামীর কাছ থেকে পাওয়া আমার 'ঈদি'।

ফেসবুকে এ ছবি পোস্ট করার পর পরই এটি দ্রুত ভাইরাল হয়ে যায়। ভক্তরাও তার এ পোস্টে কমেন্ট করে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

sakib sishirসাকিব ও শিশির- ফাইল ছবি

জার্মানির এ বিলাসবহুল গাড়ি নির্মাতা কোম্পানির এক একটি গাড়ির দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫০ লাখ টাকা থেকে শুরু করে ৩ কোটি টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে সাকিব শিশিরকে কত টাকা মূল্যের গাড়ি দিয়েছেন তা জানা যায়নি।

গত প্রায় ৪ মাস ধরে স্ত্রী-সন্তানসহ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখানেই সম্প্রতি সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় সন্তানের জন্ম হয়। নভেল করোনাভাইরাস পরিস্থিতির কারণে দেশে আসতে না পারায় গত ঈদুল ফিতর ও এবারের ঈদুল আজহা সেদেশই পালন করছেন তারা।

sheikh mujib 2020