advertisement
আপনি দেখছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল (সোমবার) নিজেদের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয় সানরাইজার্স হায়দারাবাদ। যেখানে বল করতে গিয়ে ইনজুরিতে পড়েন মিচেল মার্শ। ভারতীয় মিডিয়ার দাবি, হয়তো টুর্নামেন্টের বাকি অংশ খেলতে পারবেন না তিনি। এমন খবরে এই অলরাউন্ডারকে নিয়ে শঙ্কায় পড়ে গেল ডেভিড ওয়ার্নারের দল।

mitchell marshমিচেল মার্শ

ম্যাচের পঞ্চম ওভারের কথা। মার্শের হাতে বল তুলে দেন ওয়ার্নার। প্রথম চার বল হল ঠিকঠাকই। কিন্তু পাঁচ নম্বর বল করার সময় গোড়ালিতে টান লাগে এই অজি ক্রিকেটারের। সহ্য করতে না পেরে সাথে সাথেই মাঠ ছাড়েন তিনি।

এরপর দলের বিপদে ব্যাট হাতেও নামেন মার্শ। তবে ততক্ষণেও যে চোটের কোন উন্নতি হয়নি তা বুঝা যায় তার হাঁটা দেখেই। আউট হওয়ার পর মাঠ ছাড়েন ফিজিওর সহায়তা নিয়ে।

মার্শের ইনজুরির ধরন বলছে, তাকে এক মাস মাঠের বাইরে থাকতে হতে পারে। তাই বাকি ম্যাচগুলোতে হায়দারাবাদ হয়তো এই অলরাউন্ডারের সার্ভিস পাচ্ছে না। এজন্য চিন্তিত দলটির অধিনায়ক ওয়ার্নার, ‘এতো কিছুর পরও ব্যাট করতে নেমে দুর্দান্ত সাহসিকতার পরিচয় দিয়েছে মার্শ। ওর চোট দেখে ভালো কিছু মনে হচ্ছে না। পায়ে ভর দিয়ে হাটতে পারছে না। তবে আমরা চাইছি সেটা যেন খারাপের দিকে না যায়।’

mitchell marsh 2020

মার্শের চোট পাওয়ার দিনে হেরে যায় তার দলও। আগে ব্যাট করতে নেমে দেবদূত পাড়িকল, এবি ডি ভিলিয়ার্স এবং অ্যারন ফিঞ্চের কল্যাণে স্কোরবোর্ডে ১৬৩ রানের লড়াকু পুঁজি দাঁড় করায় ব্যাঙ্গালুরু। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে কাজটা সহজই করে ফেলেছিল হায়দারাবাদ। কিন্তু দুই উইকেটে ১২১ রানের দলটি ১৫৩ তেই অলআউট হয়ে যায়। সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন জনি বেয়ারস্টো।

sheikh mujib 2020