advertisement
আপনি দেখছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরের শুরুটা ভালো হয়নি কলকাতা নাইট রাইডার্সের। রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের রান পাহাড়ের চাপায় অসহায় আত্মসমর্পণ করে দলটি। আজ দ্বিতীয় ম্যাচে দিনেশ কার্তিকদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দারাবাদ। এর আগেই কেকেআরের বিশ্বস্ত সূত্র গণমাধ্যমকে জানায়, রান তাড়ায় তিন নম্বরে নামতে পারেন আন্দ্রে রাসেল।

andre russell vs bangaloreআন্দ্রে রাসেল 

নিজের ব্যাটিং অর্ডার নিয়ে গত আসরে কার্তিকের সাথে কথা কাটাকাটি হয় রাসেলের। এই ক্যারিবিয়ানের ইচ্ছা তিনে ব্যাট করার। কারণ এই পজিশনে নামলে বেশি সময় পাওয়া যায়। সেক্ষেত্রে বড় ইনিংস খেলার সুযোগ থাকে। কিন্তু কলকাতা অধিনায়ক এবারও নিজের কথায় অটুট থাকেন। প্রথম ম্যাচে রাসেলকে নামান ছয় নম্বরেই।

মুম্বাইয়ের কাছে হেরে বেশ চাপে আছেন কার্তিক। আজও এর পুনরাবৃত্তি হলে নিজের নেতৃত্ব নিয়ে টানাটানি শুরু হবে। কারণ দলে আছে ইয়ন মরগানের মতো ক্রিকেটাররা। ডিকে তাই বেশ সচেতন থাকবে হায়দারাবাদের বিপক্ষে ম্যাচে। জেতার জন্য প্রয়োজন হলে রাসেলকে তার সুবিধামতো ব্যাটিং অর্ডারে নামাতে প্রস্তুত এই উইকেট কিপার-ব্যাটসম্যান, এমনটাই ধারণা করছেন সংশ্লিষ্টরা। শেষ পর্যন্ত সেটা হলে ক্যারিবিয়ান অলরাউন্ডারকে হয়তো তিনেই দেখা যাবে।

andre russel kkr 2019

আজকের ম্যাচকে সামনে রেখে বোলিংয়েও একটি পরিবর্তন আসার সম্ভাবনা আছে। মুম্বাইয়ের বিপক্ষে মন কাড়তে পারেননি স্বন্দীপ ওয়ারিয়র। তাই হায়দারাবাদের বিপক্ষে সাইড বেঞ্চেই কাটাতে হতে পারে এই পেসারকে। তার জায়গায় সুযোগ মিলবে প্রসিদ্ধ কৃষ্ণ কিংবা কমলেশ নগরকোটির।

ম্যাচে খেললেও নিজের বোলিংয়ে পরিবর্তন আনবেন কুলদীপ যাদব। ফ্লাইট নয়, বরং গতির দিকেই খেয়াল থাকবে এই চায়নাম্যানের। তাই এ নিয়ে কাইল মিলস এবং ডেভিড হাসির সাথে কাজও করেছেন তিনি।

sheikh mujib 2020