advertisement
আপনি দেখছেন

দুই টেস্ট এবং তিন টি-টোয়েন্টি খেলতে আগামী মাসের শেষদিকে নিউজিল্যান্ড যাবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। দুই সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করলো ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। আসন্ন সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন আন্দ্রে রাসেল, এভিন লুইস, লেন্ডল সিমন্সরা।

west indies criket board

টেস্টের নেতৃত্ব দেবেন জেসন হোল্ডার। টি-টোয়েন্টির দায়িত্ব সামলাবেন কাইরন পোলার্ড। শাই হোপের পরিবর্তে দীর্ঘদিন পর বিশ ওভারের ক্রিকেটে ডাক পেলেন আন্দ্রে ফ্লেচার। অন্যদিকে টেস্টে ফেরান হয়েছে শেমরন হেটমার, ড্যারেন ব্রাভো এবং কিমো পলকে।

অকল্যান্ডে ২৭ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে। বাকি ম্যাচ দুটি হবে ২৯ এবং ৩০ তারিখ মাউন্ট মাউঙ্গানুইতে। এরপর ৩ ডিসেম্বর হ্যামিল্টনে প্রথম টেস্ট। শেষটি হবে ওয়েলিংটনে ১১ ডিসেম্বর।

andre russell west indiesআন্দ্রে রাসেল

ওয়েস্ট-ইন্ডিজ স্কোয়াড:

টি-টোয়েন্টি: কাইরন পোলার্ড (অধিনায়ক), কিমো পল, আন্দ্রে ফ্লেচার, ফ্যাবিয়েন অ্যালন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, শেমরন হেটমায়ার, কাইলি মায়ারস, রাবমন পাওয়েল, ওশানা থমাস, হাইডান ওয়ালশ জুনিয়র, কেশরিক উইলিয়ামস এবং ব্রেন্ডন কিং।

টেস্ট: জেসন হোল্ডার (অধিনায়ক), কিমো পল, জার্মেইন ব্ল্যাকউড, কেমার রোচ, ড্যারন ব্রাভো, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেইজ, রানকিম কর্নওয়াল, সেনন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজেরি জোসেফ, শেন ডাউরিচ এবং ক্রেইগ ব্র্যাথওয়েট।

sheikh mujib 2020