advertisement
আপনি দেখছেন

গত শুক্রবার শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পান চামিন্দা ভাস। তবে বেতন নিয়ে বনিবনা না হওয়ায় তিন দিনের মাথায় চাকরি ছাড়লেন সাবেক এই গ্রেট পেসার। আজ এক ‍বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

chaminda vaasচামিন্দা ভাস

ব্যক্তিগত কারণ দেখিয়ে গত বৃহস্পতিবার ডেভিড সেকার সরে দাঁড়ালে শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভাসকে  শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের বোলিং কোচ করা হয়। তবে পদত্যাগ করায় এখন সাবেক তারকাকে ছাড়াই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বিমানে চড়বে লঙ্কানরা।

ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে দেশ ছাড়ার ঠিক আগে ভাস পদত্যাগ করায় হতাশা প্রকাশ করেছে এসএলসি, ‘ভাসের দায়িত্বহীন এবং তৎক্ষণাৎ সিদ্ধান্তের জন্য এসএলসি হতাশ। সারা বিশ্ব যখন অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি, তখন নিজের ব্যক্তিগত আর্থিক লাভের কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন তিনি। তাও আবার এমন একটা সময়ে যখন দল কিছুক্ষণ পরেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা দেবে।’

slc logo

ওয়েস্ট ইন্ডিজ পৌঁছে নিয়মানুযায়ী জৈব সুরক্ষিত পরিবেশে থাকার পর স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে, সমান টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট খেলবে লঙ্কানরা। আগামী ৩, ৫ এবং ৭ মার্চ কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। স্যার ভিভিয়ান রিচার্ড স্টেডিয়ামে ১০, ১২ ও ১৪ তারিখ একদিনের ম্যাচগুলোর পর একাই ভেন্যুতে ২১ ও ২৯ মার্চ হবে সাদা পোশাকের ম্যাচগুলো।

sheikh mujib 2020