advertisement
আপনি দেখছেন

ঢাকা প্রিমিয়ার লিগ, ডিপিএলের ষষ্ঠ রাউন্ডে আজ (১০ জুলাই) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লিজেন্ডস অব রুপগঞ্জের মুখোমুখি হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে সাকিব আল হাসানের মোহামেডান। যেটা তাদের টানা তৃতীয় হার।

mohamedan lost againটানা তৃতীয় হারের মুখ দেখল মোহামেডান

টস জিতে আগে ব্যাট করতে নামে মোহামেডান। শুরুতেই রুপগঞ্জের বোলারদের তোপের মুখে পড়েন মাহমুদুল হাসান লিমন এবং নাদিফ চৌধুরীরা। তাই মাত্র ২৭ রানে ৬ উইকেট হারায় মতিঝিল পাড়ার ক্লাবটি। তবে মোহামেডানকে লজ্জার হাত থেকে বাঁচান শুভাগত হোম চৌধুরী।

৩২ বলের মোকাবেলায় সর্বোচ্চ ৫২ রান করেন ২০১১ সালে জাতীয় দলে অভিষেক হওয়া শুভাগত। এছাড়া টেস্ট মেজাজি ১৫ করেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি। নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১১৩ রানের পুঁজি পায় মোহামেডান। রুপগঞ্জের হয়ে নাঈম, সোহাগ গাজী এবং মোহাম্মদ শহিদ নেন সমান দুটি করে উইকেট।

dpl logo

মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে রুপগঞ্জকে দারুণ সূচনা এনে দেন দুই ওপেনার পিনাক ঘোষ এবং মেহেদী মারুফ। মারুফ ৪১ করে আউট হলে ভাঙে ৮৯ রানের ওপেনিং জুটি। এরপর সাব্বির রহমানকে নিয়ে বাকি কাজটুকু সারেন পিনাক। শেষ পর্যন্ত ৫১ রানে অপরাজিত থাকেন নেত্রকোনার এই বাঁহাতি মারকুটে ব্যাটসম্যান। এছাড়াও সাব্বিরের ব্যাট থেকে আসে ১৪ রান।

সংক্ষিপ্ত স্কোর

মোহামেডান স্পোর্টিং ক্লাব: ১১৩/৯ (২০ ওভার)

শুভাগত হোম চৌধুরী ৫২, আবু হায়দার রনি ১৫

নাঈম ৬/২, সোহাগ গাজী ৮/২, মোহাম্মদ শহীদ ২১/২

লিজেন্ডস অব রূপগঞ্জ: ১১৭/১ (১৮.১ ওভার)

পিনাক ঘোষ ৫১*, মেহেদী মারুফ ৪১, সাব্বির ১৪*

মাহমুদুল হাসান জয় ১১/১

ফলাফল: লিজেন্ডস অব রূপগঞ্জ ৯ উইকেটে জয়ী।