advertisement
আপনি দেখছেন

আইসিসি টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আজ মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। আবুধাবিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। ম্যাচটিতে খেলবেন না বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

bangladesh t 20 captain mahmudullah riyadমাহমুদউল্লাহ রিয়াদ

কাঁধের ব্যথা বড় হয়ে দেখা না দিলেও ব্যাক পেইন তথা পিঠের ব্যথা পোড়াচ্ছে মাহমুদউল্লাহকে। তাই আজকের ম্যাচেও বিশ্রামে থাকবেন অভিজ্ঞ এ ক্রিকেটার।

গতকাল আবুধাবিতে অনুশীলনের পর এমন তথ্য জানিয়েছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। দলের সঙ্গে থাকা এ নির্বাচক সোমবার ইনজুরির চিন্তা নিয়ে বলেছেন, ‘খুব বেশি চিন্তা নেই। রিয়াদের হালকা ব্যাক পেইন আছে। সামনে যখন আমাদের টুর্নামেন্ট শুরু হবে তখন খুব একটা বিশ্রামের সুযোগ নেই।’

‘আমাদের ব্যাক টু ব্যাক ম্যাচ খেলতে হবে। যার জন্য আমরা কোনো ঝুঁকি নিচ্ছি না। ওকে হয়তো কালকের (আজ) ম্যাচেও বিশ্রাম দেয়া হবে। যেহেতু আমাদের পরীক্ষিত প্লেয়ার ওকে একটু বিশ্রাম দিলে এবং ম্যাচের আগে প্রস্তুত করতে পারলে ভালো। সেটাই করছি আমরা।’ বলেন হাবিবুল বাশার সুমন।

মোস্তাফিজ দলে ফেরায় খুশি হাবিবুল বাশার। সাবেক এ অধিনায়ক বলেছেন, ‘মোস্তাফিজের দলের সঙ্গে যোগ দেয়াটা অবশ্যই বড় একটা ব্যাপার। ও এখানে খেলে গেছে। এখানকার কন্ডিশন কেমন হতে পারে সবকিছু খুব ভালোভাবে জানে। আশা করি সাকিবও দ্রুত দলের সঙ্গে যোগ দেবে।’