advertisement
আপনি পড়ছেন

হেলমেটে বাউন্সার আঘাত হানায় মাঠ থেকে তুলে নেওয়া হয় ইয়াসির আলি রাব্বিকে। কোন ঝুঁকি নিতে চাননি বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। এজন্য ডানহাতি টপঅর্ডারের বদলি হিসেবে নুরুল হাসান সোহানকে ব্যাটিংয়ে নামিয়েছেন তারা।

rabby retired herdরাব্বির বদলি হিসেবে ব্যাট করছেন সোহান

হাসপাতালে নিয়ে স্ক্যান করানো হবে রাব্বিকে। এরপর জানা যাবে কবে খেলার জন্য উপযোগী হবেন চট্টলার এই ক্রিকেটার। জাতীয় দলের টিম পরিচালক এবং সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমকে বলেন, ‘হাসপাতালে নিয়ে রাব্বির স্ক্যান করা হবে। সে আর এই ম্যাচে খেলতে পারছে না। তার বদলি হিসেবে নুরুল হাসান সোহানকে নেওয়া হয়েছে।’

বাংলাদেশের ইনিংসের ৩০তম ওভারের কথা। বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদির করা পঞ্চম বলটি বাউন্স মনে করে ছেড়ে দেন রাব্বি। কিন্তু বলটা ওপরে না উঠে সোজা গিয়ে লাগে রাব্বির হেলমেটে। এরপর মেডিকেল টিম মাঠে এসে তার প্রাথমিক চিকিৎসা করেন।

শাহিনের ওভারের শেষ বলটি খেলেন রাব্বি। খেলেন নোমান আলির করা ৩১তম ওভারও। তবে ব্যথা সহ্য করতে না পারায় শেষ পর্যন্ত মাঠ ছাড়তে বাধ্য হন। রিটায়ার্ড হার্ট হওয়ার আগে ২৫ বছর বয়সী ব্যাটসম্যানের নামের পাশে ছিল ৩৬ রান। প্রথম ইনিংসে মাত্র ৪ রান করে হাসান আলির শিকার হন তিনি।