advertisement
আপনি পড়ছেন

০৩:৫০: সকাই থেকেই ছিল গুড়ি গুড়ি বৃষ্টি। বেশ কয়েকবার বৃষ্টির সাথে লুকোচুরি শেষে লাঞ্চের পর শুরু হয় দ্বিতীয় দিনের খেলা। ৬.২ ওভার খেলার পর ক্রিকেটের চিরশত্রুর আগমনে ফের ড্রেসিংরুমে ফিরে যান দুই দলের ক্রিকেটাররা। পরিস্থিতির উন্নতি না হওয়ার বেলা তিনটায় দিনের খেলা পরিত্যক্ত করে দেন আম্পায়াররা।

end of 2nd day 2

৬.২ ওভার ব্যাট করে স্কোরবোর্ডে ২৭ রান তুলেছেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান বাবর আজম এবং আজহার আলি। সব মিলিয়ে দ্বিতীয় দিন শেষে ২ উইকেটে হারিয়ে ১৮৮ রান করেছে সফরকারীরা। বাবর ৭১ এবং আজহার ৫২ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন।

তৃতীয় দিনের খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়। ক্ষতি পুষিয়ে নিতে এদিন খেলা হবে ৯৮ ওভার। ঢাকা টেস্টে এখন পর্যন্ত খেলা হয়েছে ৬৩.২ ওভার।

সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান প্রথম ইনিংস: ১৮৮/২ (৬৩.২ ওভার)

বাবর আজম ৭১, আজহার আলি ৫২, আবিদ আলি ৩৯

তাইজুল ইসলাম ৪৯/২

১১:৪৫: ঢাকা টেস্টের প্রথম দিনের শেষ সেশন গেছে বৈরি আবহাওয়ার পেটে। দ্বিতীয় দিনের শুরুতেও একই চিত্র। ক্রিকেটের চিরশত্রু বৃষ্টির আধিপত্যে মাঠে কোন বল না গড়িয়েই শেষ হয়েছে প্রথম সেশন।

প্রথম দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে ২ উইকেট হারিয়ে ১৫১ রান করেছে পাকিস্তান। বাবর আজম ৬০ এবং আজহার আলি ৩৬ রানে অপরাজিত আছেন। সফরকারীদের দুটি উইকেটই তুলে নিয়েছেন তাইজুল ইসলাম।

পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি ও আব্দুল্লাহ শফিক সাজঘরে ফেরার আগে করেছেন যথাক্রমে ৩৯ এবং ২৫ রান।