advertisement
আপনি পড়ছেন

আঘাত পাওয়ার পর মাঠে আন্দ্রে ফ্লেচারের শুয়ে পড়া দেখে আঁতকে উঠেছিল সবাই। না জানি নতুন করে কোনো অঘটনের সাক্ষী হতে যাচ্ছে ক্রিকেট দুনিয়া। তবে সব শঙ্কা কেটে গেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এই ওয়েস্ট ইন্ডিয়ান তারকা ব্যাটার। এমনটাই জানিয়েছেন খুলনা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল।

fletcher on stretcherবলের আঘাত পেয়েছিলেন ফ্লেচার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিপিএলে গতকাল দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয় খুলনা টাইগার্স। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রামের দেওয়া ১৯১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেছিলেন ফ্লেচার। কিন্তু সপ্তম ওভারেই তাকে থামতে হয়। খুলনার ডানহাতি পেসার রেজাউর রহমান রাজার একটি শর্ট পিচ ডেলিভারি পুল করার চেষ্টা করেন এই ডানহাতি উইকেটকিপার ব্যাটসম্যান। কিন্তু বলের লাইন মিস করলে সেটা গিয়ে আঘাত হানে তার হেলমেটের নিচে, ঘাড়ের দিকে।

সাথে সাথেই পড়ে যান ফ্লেচার। কিছুক্ষণ হাঁটু গেড়ে বসে থাকেন। এরপর ব্যথার তীব্রতা বেড়ে গেলে মাটিতে শুয়ে পড়েন তিনি। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা দেয় খুলনার চিকিৎসকরা। একটু পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ৩৪ বছর বয়সী ক্রিকেটার। পরবর্তীতে তাকে নেওয়া হয় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে। সেখানে বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে তার। সবগুলোর রিপোর্টই এসেছে ইতিবাচক।

cc vs kt

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ায় পরবর্তী ৪৮ ঘণ্টা হোটেল বিশ্রামে থাকবেন ফ্লেচার। গণমাধ্যমকে জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল বলেন, ‘ফ্লেচারের এমআরআই রিপোর্ট ভালো এসেছে। অর্থোপেডিক ও নিউরো চিকিৎসকরা বলেছেন, আর কোনো শঙ্কা নেই। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আগামী ৪৮ ঘণ্টা তাকে বিশ্রামে থাকতে হবে।’