advertisement
আপনি পড়ছেন

বিপিএলের অষ্টম আসরে নিজেদের তৃতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়েছে খুলনা টাইগার্স। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৭ বল হাতে রেখেই স্বাগতিকদের দেওয়া ১৪৪ রানের লক্ষ্যে পৌঁছে যায় মুশফিকুর রহিমের দল।

kt have won the matchজয় পেয়েছে খুলনা

সর্বোচ্চ ৫৮ রান করেন আন্দ্রে ফ্লেচার। ফিরে যাওয়ার আগে ৪৭ বলে ৬ চার ও ২ ছয় হাঁকান এই ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার। অধিনায়ক মুশফিকের ব্যাট থেকে আসে ৪৪ রান। সেকুগে প্রসন্ন করেন ২৩ রান। মেহেদি হাসান মিরাজ নেন দুই উইকেট। নাসুম আহমেদ ও শরিফুল ইসলামের শিকার একটি করে উইকেট।

চট্টগ্রামের লড়াকু পুঁজি: চলমান বিপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে খুলনা টাইগার্সকে ১৪৪ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অনেক প্রত্যাশা নিয়ে দলে ভেড়ানো কেনার লুইস আরও একবার ব্যর্থ হয়েছেন। নাবিল সামাদের শিকার হয়ে ব্যক্তিগত ১ রানেই বিদায় নেন এই ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান।

চট্টগ্রামের হয়ে কেবল উজ্জল ছিলেন আফিফ হোসেন ধ্রুব, উইল জ্যাকস ও নাইম ইসলাম। সর্বোচ্চ ৪৪ রান করেন আফিফ। সাজঘরে হাঁটার আগে ৩৭ বলে ৩ চার ও ২ ছয় হাঁকান এই তরুণ বাঁহাতি ব্যাটার। ব্যক্তিগত ২৮ রানে থিসারা পেরেরার বলে বোল্ড হন জ্যাকস। ২৩ বলে ৪ বাউন্ডারি মারেন ইংলিশ ক্রিকেটার। নাইমের ব্যাট থেকে আসে ২৫ রান। নির্ধারিত ২০ ওভারে ১৪৩ রানের পুঁজি পায় চট্টগ্রাম।

চট্টগ্রামের হয়ে বল হাতে সবচেয়ে সফল পেরেরা। ৪ ওভার বল করে মাত্র ১৮ রানের বিনিময়ে ৩ উইকেট নেন এই লঙ্কান তারকা। সেকুগে প্রসন্ন, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, নাবিল সামাদ ও মাহেদি হাসানের শিকার একটি করে উইকেট।

ফিল্ডিংয়ে চট্টগ্রাম: শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিপিএলের এবারের আসরের চট্টগ্রাম পর্বের খেলা। বন্দর নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছে স্বাগতিক দল। টস জিতে মেহেদি হাসান মিরাজের দলকে ব্যাটিংয়ে পাঠিয়েছে খুলনা।

দুই দলের একাদশ

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: কেনার লুইস, শামিম হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), নাইম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, রেজাউর রহমান রাজা, নাসুম আহমেদ

খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম, আন্দ্রে ফ্লেচার, রনি তালুকদার, ইয়াসির আলি রাব্বি, থিসারা পেরেরা, মাহেদি হাসান, সেকুগে প্রসন্ন, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, নাবিল সামাদ