advertisement
আপনি পড়ছেন

ফলাফল আসেনি। তাই চট্টগ্রাম টেস্ট কারোই মনবেদনার কারণ হয়নি। ব্যাটিং উইকেটে টানা ৫ দিন লড়াইয়ের পর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি নিষ্ফলা ড্র হয়েছে। দুই ম্যাচ সিরিজে এখন সমতা। সিরিজের ফয়সালা হবে ঢাকায়। মিরপুর স্টেডিয়ামে আগামী ২৩ মে শুরু হতে চলা দ্বিতীয় টেস্টই এখন সিরিজ নির্ধারণী ম্যাচ।

bd sri lanka test drawnচট্টগ্রাম টেস্ট ড্র হওয়ার পর

গতকাল বিকেলে ম্যাচ শেষ হয়েছে। রাতটা বন্দরনগরীতে কাটিয়ে সকালেই ঢাকার পথে বিমানে চড়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা দল। বিসিবির লজিস্টিকস বিভাগ শুক্রবার জানিয়েছে, সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছে দুই দল। আকাশপথে একই ফ্লাইটে ছিলেন মুমিনুল হক ও দিমুথ করুনারত্নেরা।

মিরপুর স্টেডিয়ামে আজ কোনো দলেরই অনুশীলন নেই। ক্রিকেটাররা বিশ্রামে থাকবেন। আগামীকাল থেকে দ্বিতীয় টেস্টের প্রস্তুতিতে নামবে দুই দল।

দ্বিতীয় টেস্টের আগে বাংলাদেশ শিবিরে বড় ধাক্কা হয়ে এসেছে ইনজুরি। চোটের কারণে শরিফুল ইসলাম ও নাঈম হাসান ছিটকে পড়েছেন। শরিফুলের না নিলেও নাঈমের বদলি কাউকে নেওয়া হবে কি না, তা এখনও জানায়নি বিসিবি।

চট্টগ্রামে ড্র হলেও মিরপুরে ফলাফল আশা করা হচ্ছে। কারণ মিরপুরে সবসময়ই বোলারদের সাহায্য থাকে। বিশেষ করে সকালে পেসারদের সহায়ক কন্ডিশন থাকে।