advertisement
আপনি পড়ছেন

আগের ম্যাচে পিএসজির মাঠে গিয়ে রীতিমতো বিধ্বস্ত হওয়া। যাতে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় অনেকটা নিশ্চিতই হয়ে গেছে বার্সেলোনার। এদিকে সেভিয়া আবার ধাক্কা দিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে নামিয়ে দিয়েছিল। ফলে জয়টা খুব দরকার ছিল বার্সেলোনার। লিওনেল মেসিই এটা ভালোই বুঝলেন এবং দুর্দান্ত পারফরম্যান্সে বার্সাকে জয়ে ফেরালেন।

messi barselona new

গতকাল স্প্যানিশ লা লিগার ম্যাচে ঘরের মাঠে লেগানেসকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। বার্সার দুটি গোলই মেসির করা। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান ফিরে পেল বার্সেলোনা। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বর্তমান চ্যাম্পিয়নরা। আর ২১ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে সবার উপরে রিয়াল মাদ্রিদ।

কাল জয় নিয়ে মাঠ ছাড়লেও পয়েন্ট হারানোর শঙ্কা কিন্তু ভালোভাবেই উকি দিচ্ছিল বার্সা সমর্থকদের মনে। কারণ ম্যাচের চতুর্থ মিনিটে মেসির গোলে এগিয়ে গেলেও আর গোল আদায় করতে পারছিল না স্বাগতিকরা। অপর দিকে ৭১ মিনিটে গোলটি পরিশোধ করে দিয়ে বার্সার বিপদ আরও বাড়িয়ে দিয়েছিল লেগানেস।

আবারো একটি পয়েন্ট হারানোর কাহিনীর জন্য হয়তো প্রস্তুত হচ্ছিল বার্সা সমর্থকরা। কিন্তু বার্সাকে পয়েন্ট হারাতে দেননি মেসি। ম্যাচের ৮৯ মিনিটে পেনাল্টি আদায় করে নেন নেইমার। আর তা থেকে গোল করে কাতালান ক্লাবটিকে তিন পয়েন্টই এনে দিয়েছেন মেসি।