advertisement
আপনি পড়ছেন

মেসির ছায়া থেকে বেরিয়ে ইউরোপের সেরা একটা ক্লাবের নেতা হওয়া, মূলত এই কারণেই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার চিন্তা নেইমারের। বার্সেলোনার পক্ষ থেকে সব ধরনের চেষ্টাই করা হচ্ছে নেইমারকে ধরে রাখতে। তবে এখন পর্যন্ত হ্যাঁ, না কোনটিই প্রকাশ্যে বলননি নেইমার। বিষয়টা হয়তো সহ্য করতে পারছেন না লিওনেল মেসি। ফলে নেইমারে সঙ্গে একটা জায়গায় রীতিমতো সম্পর্ক ছেদই করে ফেললেন আর্জেন্টিনা তারকা।

messi neymar vs sevilla

সান্তোস থেকে নেইমার বার্সায় আসার পর থেকে দারুণ বন্ধু হয়ে উঠেছিলেন মেসি-নেইমার। কিন্তু বর্তমানের পরিস্থিতিটা হয়তো ভিন্ন। তা না হলে অমন কাণ্ড ঘটাবেন কেন মেসি!

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে যত ছবি ছিল সব ডিলিট করে দিয়েছেন মেসি! অনেকে হয়তো বিশ্বাস করবেন না। কিন্তু এই কাণ্ডটিই ঘটিয়েছেন মেসি।

তাহলে কি নেইমারের পিএসজিতে যাওয়া চূড়ান্ত? সেটা মানতে না পেরেই নেইমারের সঙ্গে সব ছবি ডিলিট করে ফেললেন মেসি? এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আরো কিছু সময়।

তবে ব্রাজিল এবং ফ্রান্সের বেশ কিছু গণমাধ্যম খবর প্রকাশ করেছে নেইমারের পিএসজিতে যাওয়া প্রায় নিশ্চিত। তার বাবার সাথে কথা পাকাপাকি করে ফেলেছে পিএসজি। চূড়ান্ত ঘোষণা আসবে শিগগিরই।

এদিকে, এতো আলোচনার মধ্যেই বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ডো পিকে আবার নেইমারকে এক হাতে আকড়ে ধরে ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘সে থাকছে।’ ফলে জল কোন দিকে গড়াচ্ছে এখনই তা নিশ্চিত করে বলার সময় আসেনি।