advertisement
আপনি পড়ছেন

সর্বশক্তি দিয়ে নেইমারকে আটকে রাখার চেষ্টা করে যাচ্ছে বার্সেলোনা। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকেরাও এই চেষ্টায় সামিল। তবে শেষ পর্যন্ত যদি বৃথা যায় এই চেষ্টা? সেই চিন্তাও অনেক আগ থেকে শুরু করে দিয়েছে বার্সার কর্তারা। লিওনেল মেসি নাকি বলেই দিয়েছেন নেইমার গেলে তার জায়গায় স্বদেশী পাওলো দিবালাকে চাই তার। বার্সাও সে মোতাবেক কাজে লেগে গেছে। কিন্তু কাজ হবে কিনা সন্দেহ!

paulo dybala lionel messi

মেসির ইচ্ছাটা কান পর্যন্ত পৌঁছাতেই ঘুরিয়ে ফিরিয়ে ‘না’ই বলে দিলেন যে আর্জেন্টিনার তরুণ তারকা। কয়েক মৌসুম ধরে জুভেন্টাসের হয়ে আলো ছড়াচ্ছেন। ইতালির ক্লাবটির সেরা ভরসা এখন দিবালাই। চোট থাকলেও গত মৌসুমে দারুণ খেলেছেন দিবালা।

অনেকদিন ধরেই তাকে আগামীর বড় তারকা ভাবা হয়। তা ছাড়া জাতীয় দলের হয়ে মেসির পাশে খেলেও ফেলেছেন দিবালা। সেখানে দিবালাকে ভালোভাবেই দেখে নেওয়ার কথা মেসির। দেখে বেশ মনে ধরেছে বলেই হয়তো খুব করে চাইছিলেন তাকে বার্সেলোনায় নিয়ে আসতে। কিন্তু দিবালাকে বোঝাতে পারলেন কই।

বার্সেলোনার আগ্রহের কথা মনে করিয়ে দিতেই গতকাল দিবালা বলেছেন, ‘আমি এখানে (জুভেন্টাসে) সুখেই আছি। আমি জুভেন্টাসে দারুণ খেলছি। আসছে মৌসুমটাকে সাফল্যমণ্ডিত করতে আমি আমার সেরাটা দিয়ে অনুশীলন করব।’