advertisement
আপনি পড়ছেন

মঙ্গলবার রাত থেকে শুরু হয়েছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব। এদিন রাতে দুটি ম্যাচ মাঠে গড়ালেও ফুটবলপ্রেমীদের নজর থাকবে তুরিনোতে। যেখানে ইউরোপের মঞ্চে প্রথমবার মুখোমুখি জুভেন্টাস-টটেনহাম হটস্পার।

paolo dybala will not play against tottenham

জুভেন্টাসের জন্য দুঃসংবাদ- শেষ ষোলোর প্রথম লেগের মহারণে তাদের মাঠে নামতে হচ্ছে পাওলো দিবালাকে ছাড়াই। পুরোপুরি ফিট হয়ে না উঠায় এই ম্যাচে আর্জেন্টাইন স্ট্রাইকারকে রাখেননি তুড়িনের বুড়িদের ইতালিয়ান কোচ মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রি।

শুক্রবার ইতালিয়ান সিরি-আ লিগে ফিওরেন্তিনা ম্যাচে ফেরার কথা ছিল দিবালার। কিন্তু হ্যামস্ট্রিংয়ের চোটে তখনো কাতড়াচ্ছিলেন আর্জেন্টাইন তারকা। তবে টটেনহাম ম্যাচে তাকে খুব করে চেয়েছিল জুভেন্টাস। এ ম্যাচের শুরুর একাদশ দূরে থাক, বেঞ্চেও ঠাঁই হচ্ছে না প্রাণভোমরার। লড়াইয়ে নামার আগে কী সুসংবাদটাই না পেল ইংলিশ ক্লাবটি!

মূলত ঝুঁকি এড়াতেই দিবালাকে এই ম্যাচের দর্শক সারিতে পাঠিয়ে দিয়েছেন কোচ অ্যালেগ্রি। তবে মাঠে নামতে প্রস্তুত ছিলেন আর্জেন্টাইন তরুণ। গত দুই দিন সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছিলেন তিনি।

paulo dybala argentina

এ বছরের ষষ্ঠ দিনে ইতালিয়ান লিগে কালিয়ারির বিপক্ষের ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন দিবালা। ম্যাচটা ন্যূনতম ব্যবধানে জুভেন্টাস জিতলেও তাদের জয়ের উৎসবটা ফিকে হয়ে যায় দিবালার ইনজুরিতে।

শেষের শুরু হওয়া মৌসুমে দারুণ ছন্দে আছেন দিবালা। ইনজুরিকে পড়ার আগে কোপা ইতালিয়া ও সিরি’এ লিগে মোট ১৭টি গোল করেছেন তিনি। তবে উয়েফা চ্রাম্পিয়নস লিগে এখন পর্যন্ত গোলশূন্য আছেন দিবালা।