advertisement
আপনি পড়ছেন

গতকাল রাত জেগে ইতালিয়ান সিরি ‘এ’ লিগে জেনোয়া বনাম ইন্টার মিলানের ম্যাচটা দেখেছেন? ইতালির কম জনপ্রিয় দুই ক্লাবের লড়াই না দেখারই কথা। আসলেই না দেখে থাকলে ইউটিউবে একবার ঢু মেরে হাইলাইটস দেখে নিতে পারেন। বড্ড ভুতুড়ে একটা কাণ্ডই ঘটেছে কাল জেনোয়া-ইন্টারের মধ্যকার ম্যাচে।

strange goal in serie a 01

ইন্টার মিলান সমর্থকরা দুর্ভাগ্য বা দুর্ঘটনাও বলতে পারেন! ম্যাচের ৪৫ মিনিটের ঘটনা। গোল পায়নি কোনো দল। জেনোয়ার অরভিন জুকানোভিচ বাঁ-পায়ে ক্রস করলেন ইন্টার মিলানের ডি-বক্সে মাঝখানে। ইন্টার মিলান ডিফেন্ডার মিলান স্ক্রিনিয়ার শুয়েপড়ে ঠেকিয়ে দিলেন ক্রসটা।

কিন্তু বল গিয়ে আঘাত করল গোলবারের বিপরীতে থাকা ইন্টারেরই অপর ডিফেন্ডার রানোচ্চিয়ার হাঁটুতে। তারপর বল জড়িয়ে গেল জালে! ইন্টার গোলরক্ষক সামির হানদানোভিচের হতবাক হয়ে দাঁড়িয়ে থাকা ছাড়া কিছুই করার ছিল না। এভাবেও গোল হয়! সময়টা যে বড্ডই খারাপ যাচ্ছে ইন্টারের এই গোলটাও হয়তো তারই একটা প্রমাণ।

আট ম্যাচ জয়হীন থাকার পর গত রোববার বোলোগনাকে হারিয়েছিল ২-১ গোলের ব্যবধানে। কাল হজম করতে হলো ওই ভুতুড়ে গোল, ম্যাচটাও হেরেছে ইন্টার। ওই গোলে ১-০ তে পিছিয়ে পড়েছিল ক্লাবটি। দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে মিনিটে আরও এক গোল হজম করে ম্যাচটা শেষ পর্যন্ত ২-০ গোলে হেরেছে ইন্টার।

এই হারে পয়েন্ট টেবিলের চার নম্বরেই পরে থাকল ইতালির নামধারী ক্লাবটি। ২৫ ম্যাচ শেষে ইন্টারের পয়েন্ট ৪৮। ২৪ ম্যাচ খেলে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলে সবার উপরে নাপোলি।