advertisement
আপনি পড়ছেন

বার্সেলোনা থেকে নেইমারকে ভাগিয়ে নিতে রিলিজ ক্লজ ২২২ মিলিয়ন খরচ করতে হয়েছে পিএসজিকে। সাথে আকাশছোয়া বেতন, বোনাস ও অন্যান্য সুযোগ সুবিধা তো আছেই। পিএসজি এতো এতো অর্থ ঢেলেছে মূলত চ্যাম্পিয়ন্স লিগের সাফল্যের লক্ষ্যেই। কিন্তু সেই লক্ষ্য পূরণ হচ্ছে তো! চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মাঠ থেকে ৩-১ গোলে হেরে গেছে পিএসজি।

neymar psg asse ligue 1

সম্ভাবনা এখনো শেষ হয়ে যায়নি, তবে সেই সম্ভাবনা কাজে লাগাতে হলে ফিরতি লেগে দুর্দান্ত কিছুই করতে হবে পিএসজিকে। নেইমারকে ঘিরে দুর্দান্ত কিছুর স্বপ্ন দেখছেও পিএসজি সমর্থকরা। কিন্তু এখন সেই নেইমারকে পাওয়া যাবে কিনা সন্দেহ। পিএসজির সর্বশেষ ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছেন ব্রাজিল সুপারস্টার। এই চোটের কারণেই রিয়ালের বিপক্ষে নেইমারের ফিরতি লেগ খেলা নিয়ে সংশয়।

পিএসজি কোচ অবশ্য বলছেন রিয়ালের বিপক্ষে নেইমারকে পাওয়া যাবে। কিন্তু স্কাই স্পোর্টস দাবি করছে, গোড়ালি মচকে গেছে নেইমারের। ফলে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে ব্রাজিল তারকাকে। একথা সত্য হলে রিয়ালের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের। ব্রাজিল তারকা খেলতে না পারলে সেটা হবে পুরো পিএসজির জন্য চরম হতাশার। আর এই হতাশা ছুয়ে যাচ্ছে প্রতিপক্ষকেও!

নেইমারের জন্য শুভকামনা জানিয়ে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলেছেন, তিনি চান তাদের বিপক্ষে খেলুক নেইমার, ‘খেলোয়াড়দের চোট পাওয়ার বিষয়টি আমার ভালো লাগে না। নেইমারের চোট নিয়ে আমি খুশি নই। আশা করি, সে আমাদের বিপক্ষে খেলবে। আমি কখনোই চাইব না, চোটের কারণে একজন খেলোয়াড় অনুপস্থিত থাকুক।’