advertisement
আপনি পড়ছেন

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মাঠ থেকে ৩-১ গোলে হেরে গেছে পিএসজি। তারপরও পিএসজি সমর্থকরা স্বপ্ন দেখছেন ফিরতি লেগে রিয়ালকে কুপোকাত করে পরের রাউন্ডে যাবে তারা। কিন্তু যাকে ঘিরে এই স্বপ্ন তার খেলা নিয়েই এখন সংশয়। বুঝতে কষ্ট হওয়ার কথা নয় নেইমারের কথা বলা হচ্ছে।

neymar injury vs marseille

পিএসজির সর্বশেষ ম্যাচে পায়ের গোঁড়ালিতে চোট পেয়েছেন ব্রাজিল তারকা। স্ট্রেচারে করে নেইমারের মাঠ ছাড়া দেখেই মনে হয়েছিল চোটটা বড়ই হবে হয়তো। হলোও তাই। গতকাল রাতে নেইমারের চোটের মেডিকেল পরীক্ষার ফল জানিয়েছে পিএসজি। রিপোর্টে বলা হয়েছে, নেইমারের পায়ের গোঁড়ালির গাট মচকে গেছে। এবং পঞ্চম মেটাটারসাল ভেঙে গেছে।

নেইমারকে ঠিক কতোদিন মাঠের বাইরে থাকতে হবে পিএসজির পক্ষ থেকে সেটা জানানো হয়নি। তবে রিপোর্টের পর মনে হচ্ছে না যে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ব্রাজিল তারকা খেলতে পারবেন। আগামী মাসের ৭ তারিখে রিয়ালের বিপক্ষে ফিরতি লেগ পিএসজির। এই সময়ের মধ্যে গোঁড়ালির গাট মচকানো এবং মেটাটারসাল ভাঙা একজন সুস্থ হয়ে উঠবেন বলে মনে হচ্ছে না।

cavani mbappe neymar psg

চলতি মৌসুম শুরুর আগে ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ মিটিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে কিনে নিয়েছিল পিএসজি। মূলত চ্যাম্পিয়ন্স লিগের সাফল্য এনে দেয়ার লক্ষ্যেই ব্রাজিল সুপারস্টারের পেছনে এতো অর্থ খরচ করা ফরাসি ক্লাবটির। কিন্তু এখন সেই মঞ্চের গুরুত্বপূর্ণ জায়গাতেই নেইমারকে পাচ্ছে না হয়তো পিএসজি।