advertisement
আপনি পড়ছেন

ম্যানচেস্টার ইউনাইটেড অধ্যায়টা আর দীর্ঘায়িত করতে চান না জ্লাতান ইব্রাহিমোভিচ। মৌসুম শেষে ক্লাব পরিবর্তনের ইঙ্গিত দিলেন সুইডিশ স্ট্রাইকার। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবটি।

zlatan Ibrahimovic of manchester united

ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম মৌসুমটা স্বপ্নের মতোই কাটিয়েছিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তার দুর্দান্ত নৈপুণ্যে ডাবলস জিতেছিল রেড ডেভিলসরা। তবু মৌসুমের শেষটা সুখের হয়নি তার। হ্যামস্ট্রিংয়ের চোট ছয় মাসের জন্য মাঠের বাইরে ছিটকে দিয়েছিল তাকে।

কিন্তু তার অবদান মনে রেখেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। যে কারণে তার সঙ্গে নতুন চুক্তি করে ইংলিশ ক্লাবটি। এবারো রেড ডেভিলসদের আগ্রহ ছিল তাকে রাখার। কিন্তু ইব্রা জানিয়ে দিলেন তিনি আর থাকছেন না। ধারণা করা হচ্ছে মার্কিন ফুটবল হতে পারে ইব্রার পরবর্তী গন্তব্য।

অবশ্য চোট কাটিয়ে মাঠে ফিরলেও ম্যাচের পর ম্যাচ বেঞ্চে বসে কাটাচ্ছেন ইব্রাহিমোভিচ। কোচ হোসে মরিনহোর একাদশে দেখাই যায় না তাকে। এই মৌসুমে মাত্র ৭টি ম্যাচে খেলেছেন তিনি। ক্ষোভেই না আবার ক্লাব ছাড়ার ঘোষণা দিয়ে বসলেন সুইডেনের প্রাক্তন অধিনায়ক।

তবে ছাত্রকে রোষাণলের মধ্যে রাখলেও চুক্তির বিষয়ে ইব্রার কোর্টেই বল ছুড়ে দিয়েছিলেন কোচ মরিনহো। ফিরতি বলে ইব্রা জানিয়ে দিলেন ওল্ড ট্রাফোর্ড চত্ত্বরে আর মন বসছে না তার। প্রিয় শিষ্যের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ক্লাবের পর্তুগিজ কোচ। বলেছেন, ‘এটা খুবই ব্যক্তিগত একটা সিদ্ধান্ত। ইব্রা খেলবে নাকি খেলা বন্ধ করে দেবে…আমার মনে হয় ও সঠিক সিদ্ধান্তই নিচ্ছে পরিবার এবং ভবিষ্যতের কথা ভেবে।’