advertisement
আপনি পড়ছেন

অনেক দিন ধরেই নতুন চুক্তির জন্য গ্যাব্রিয়েল জেসুসকে প্রস্তাব দিয়ে আসছে ম্যানচেস্টার সিটি। কিন্তু সিটির সঙ্গে চুক্তি নবায়নের ইস্যুটি ঝুলিয়ে রেখেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। এমনটাই দাবি করছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল।

gabriel jesus celebrates after netted

এক প্রতিবেদনে প্রচারমাধ্যমটি জানিয়েছে জেসুসকে নিয়ে দীর্ঘমেয়াদী পরিকল্পনা আছে ম্যানচেস্টার জায়ান্টদের। সেলক্ষ্যে ব্রাজিলিয়ান তারকার পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সিটিজেনরা। জেসুসের জন্য সপ্তাহে ৯০ হাজার পাউন্ডের লোভনীয় প্রস্তাব দিয়েছে সিটি।

কিন্তু ডেইলি মেইলের দাবি জেসুস নাকি আরো দশ হাজার পাউন্ড পারিশ্রমিক বাড়িয়ে চেয়েছেন। যদি সিটি রাজি হয় তাহলে মৌসুম শেষে এটা নিয়ে নাকি বসতে পারেন আক্রমণভাগের এই তরুণ তুর্কি।

২০১৭ সালে ২৭ মিলিয়ন পাউন্ড খরচ করে পালমেইরাস থেকে জেসুসকে উড়িয়ে এনেছে ম্যানচেস্টার সিটি। এই চুক্তি অনুযায়ী সপ্তাহে ৬৫ হাজার পাউন্ড বেতন পাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত।

বয়স মাত্র ২০। মাত্র ১৫ মাসেই ইংলিশ ফুটবল কাঁপিয়ে দিয়েছেন জেসুস। এই মৌসুমে সিটির দুর্দান্ত ফর্মের পেছনে যে কজন আছেন তাদের মধ্যে অন্যতম তিনি। দারুণ ছন্দে থাকা জেসুসের হাতেও নাকি দুই-তিনটা প্রস্তাব আছে। পারিশ্রমিক নিয়ে যদি ক্লাবের সঙ্গে বনিবনা না হয় তাহলে সিটি ছাড়তে পারেন বলে ইঙ্গিত দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যমটি।