advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

হোসে মরিনহোর সঙ্গে পল পগবার দ্বন্দ্ব একটা পর্যায়ে প্রকাশ্যে চলে এসেছিল। ফরাসি মিডফিল্ডারের ভবিষ্যৎ নিয়েই দেখা দিয়েছিল সংশয়। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন পগবা- এমন খবর ভালোভাবেই চাউর হয়েছিল ব্রিটিশ মিডিয়ায়। পর্তুগিজ কোচ চলে গেছেন ওল্ড ট্রাফোর্ড ছেড়ে। কিন্তু গুঞ্জন থেমে নেই।

paul pogba manchester united footballer

সেই গুঞ্জনের পালে এবার হাওয়া দিলেন খোদ পগবা নিজেই। ইংলিশ ফুটবল ছাড়ার ইঙ্গিত দিলেন ম্যানইউর ইতিহাসে সবচেয়ে দামি ফুটবলার। রেড ডেভিলসদের ছেড়ে কোথায় যেতে চান পগবা? এতদিন বার্সেলোনায় যাওয়ার জন্য মরিয়া ছিলেন তিনি। এবার সুর বদলালেন তিনি।

বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে আসার স্বপ্ন দেখছেন পগবা। বুধবার সংবাদ সম্মেলনে বিশ্বকাপজয়ী তারকা বলেছেন, ‘আমি সবসময়ই বলি, রিয়াল মাদ্রিদে খেলা যে কারোর কাছেই স্বপ্ন। এটা বিশ্বের সবচেয়ে বড় ক্লাব। ওখানে (জিনেদিন) জিদানের মতো কোচ আছেন।’ পগবার কথাতেই পরিষ্কার স্বদেশি কোচের অধীনে খেলতে চান তিনি।

অবশ্য ক্লাব ছাড়ার আভাস দিলেও পগবা দাবি করলেন ম্যানচেস্টার ইউনাইটেডেই সুখে আছেন তিনি। বলেছেন, ‘এই মুহূর্তে আমি ম্যানচেস্টারে আছি। আমরা জানি না ভবিষ্যতে কী হয়। এখন ম্যানচেস্টার আছি এবং এখানে আমি সুখে আছি।’

পুরনো কোচ হোসে মরিনহোর অধীনে প্রায় দেড় মৌসুম ভুগেছেন পগবা। ভারপ্রাপ্ত নতুন কোচ ওলে গানার সুলশারের একাদশে নিয়মিত সুযোগ পাচ্ছেন তিনি। নরওয়েন কোচের অধীনে নিজেকে স্বরূপে ফিরে পেয়েছেন পগবা। ক্লাবকর্তাদের কাছে তার চাওয়া, সুলশারকে যেন স্থায়ীভাবে প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়।

sheikh mujib 2020