advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

লিওনেল মেসি নির্বাসন কাটিয়ে দলে ফিরে এসেছেন। আর্জেন্টিনার ড্রেসিংরুমে খুশির একটা আবহ চলছিল। কিন্তু এর মধ্যেই একটা দুঃসংবাদ শুনতে হালো তাদের। ইনজুরিতে পড়েছেন দারুণ ফর্মে থাকা অ্যাঙ্গেল ডি মারিয়া। মাংসপেশীর চোট নিয়ে বুধবার মাঠের ছিটকে গেছেন পিএসজি উইঙ্গার।

angel di maria celebrates his goal for psg

অতর্কিত ইনজুরির কারণে আর্জেন্টিনা স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ডি মারিয়া। তাকে ছাড়াই ২৩ মার্চ ভেনিজুয়েলা ও তিনদিনের মধ্যে মরোক্কোর বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে প্রীতি ম্যাচ খেলতে নামবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। খবরটা রীতিমতো ধাক্কা হয়েই এলো মেসিদের জন্য।

গতকাল রাতেই এক বিবৃতি দিয়ে ভক্তদের দুঃসংবাদটা শুনিয়েছে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন (এএফএ)। অথচ আসন্ন প্রীতি ম্যাচ দিয়ে ডি মারিয়ার আন্তর্জাতিক ফুটবলে ফেরার মঞ্চ হিসেবে নির্ধারিত ছিল। সেটা হলো না। প্রত্যাবর্তন হচ্ছে নিকোলাস ওটামেন্ডি ও লিওনেল মেসির। রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনার হয়ে একটি ম্যাচেও খেলেননি এই তিনজন।

ক্লাব ফুটবলে সম্প্রতি দারুণ ফর্মে ছিলেন ডি মারিয়া। নেইমার-কাভানির অনুপস্থিতির পরও পিএসজিকে একের পর এক ম্যাচ জিতিয়েছেন আর্জেন্টাইন তারকা। কিলিয়ান এমবাপ্পের সঙ্গে তার রসায়নটা ভালোই জমে উঠেছিল। কদিন আগে ক্ল্যাসিকো ম্যাচে ডি মারিয়ার জোড়া গোলেই অলিম্পিক মার্শেইকে ৩-১ ব্যবধানে হারিয়েছিল পিএসজি। চলতি আসরে পিএসজির জার্সিতে ১৪টি গোলের পাশাপাশি ১৩টিতে অবদান রেখেছেন ডি মারিয়া।

sheikh mujib 2020