advertisement
আপনি দেখছেন

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অশালীন ভঙ্গিতে উদযাপন করে শাস্তি এড়াতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে অল্পতেই রক্ষা পেয়ে গেলেন বলে মনে মনে স্বস্তি অনুভব করতেই পারেন সিআর সেভেন। ওই ঘটনার তদন্ত শেষে রোনালদোকে ২০ হাজার ইউরো জরিমানা করেছে উয়েফা।

ronaldo fined 20 thousand euros

ঘটনার সূচনা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ থেকে। জুভেন্টাসের মাঠে প্রথম লেগ খেলতে গিয়ে ২-০ গোলে জিতে এসেছিল অ্যাটলেটিকো। ওই ম্যাচে একটি গোলের পর উদযাপন করার সময় অশালীন ইঙ্গিত করে নিজেদের শৌর্যবীর্যের ইঙ্গিত দিয়েছিলেন অ্যাটলেটিকো কোচ দিয়েগো সিমিওনে।

পরে অবশ্য ওই ঘটনার জন্য মাফ চেয়েছিলেন তিনি। কিন্তু রোনালদো বিষয়টি হয়তো সহজভাবে নিতে পারেননি! দ্বিতীয় লেগে অসাধারণ এক হ্যাটট্রিক করে অ্যাটলেটিকোকে বিদায় করে জুভেন্টাসকে পরের রাউন্ডে নিয়ে যান পর্তুগিজ যুবরাজ। জুভেন্টাসের পরের রাউন্ড নিশ্চিত হওয়ার গোলটি করার পর সেই উদযাপন ফিরিয়ে দেন রোনালদো। সিমিওনের মতো ঠিক একই কায়দায় উদযাপন করেন তিনি।

শোনা যাচ্ছিল, ওই ঘটনার জন্য একাধিক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন সিমিওনে, রোনালদো দুজনেই। কিন্তু তদন্ত শেষে দুজনকেই ২০ হাজার ইউরো জরিমানা করেছে উয়েফা।