advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

এমন প্রত্যাবর্তন নিশ্চয় চাননি লিওনেল মেসি, সাথে মেসিভক্তরাও। গত রাশিয়া বিশ্বকাপের পর থেকে স্বেচ্ছা অবসরে ছিলেন। অনেক আলোচনা সমালোচনা হয়েছে কিন্তু জাতীয় দল আর্জেন্টিনার হয়ে মাঠে নামেননি পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার। প্রায় আট মাস পর মেসির ‘জেদ’ হয়তো কমেছে।

leo messi argentina sad

কোপা আমেরিকাকে সামনে রেখে আবারও জাতীয় দলের হয়ে মাঠে ফিরেছেন। তবে যেভাবে ফিরলেন সেটাকে দুঃস্বপ্নই বলা চলে। মেসির প্রত্যাবর্তনের ম্যাচে ভেনেজুয়েলার মতো দলের বিপক্ষে ৩-১ গোলে বিধ্বস্ত হয়েছে আর্জেন্টিনা। ম্যাচে চোটও পেয়েছেন বার্সেলোনা তারকা।

চোট পেলেও অবশ্য ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের পুরো সময়ই মাঠে ছিলেন মেসি। ম্যাচ শেষে মেসির চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

এএফএ’এর পক্ষ থেকে বলা হয়েছে, কুঁচকিতে চোট পেয়েছেন মেসি। ফলে কদিন পর মরোক্কোর বিপক্ষে আর্জেন্টিনা যে প্রীতি ম্যাচটা খেলতে নামবে তাতে খেলতে পারবেন না মেসি। অবশ্য স্প্যানিশ গণমাধ্যম আগে থেকেই বলছিল যে, মরোক্কোর বিপক্ষে খেলবেন না মেসি। বার্সেলোনার ব্যস্ত সূচিকে এর কারণ বলা হচ্ছিল। তারপরও যদি সম্ভাবনা থেকে থাকতো এই কুঁচকির চোট সেটা শেষ করে দিল।

মেসির সঙ্গে চোটের কারণে মিডফিল্ডার গঞ্জালো মার্তিনেজও মরোক্কোর বিপক্ষে খেলতে পারবেন না বলে জানিয়েছে এএফএ।

sheikh mujib 2020