advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

ইংলিশ প্রিমিয়ার লিগে আগের দুই দিন জয় তুলে নিয়েছে ফেভারিট প্রায়সব জায়ান্ট দল। ধারাটা ধরে রাখল আর্সেনালও। সোমবার রাতে নিউক্যাসলকে ডেকে এনে ২-০ গোলে হারিয়ে দিয়েছে উত্তর লন্ডনের ক্লাবটি।

arsenal celebrate a goal 1

দারুণ এই জয়ে শহর প্রতিদ্বন্দ্বী টটেনহাম হটস্পারকে টপকে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে আর্সেনাল। ৩১ ম্যাচে ৬৩ পয়েন্ট তাদের। সমান ম্যাচে দুই পয়েন্ট পিছিয়ে চারে নেমে গেছে টটেনহাম। ৬১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড পাঁচ-এ এবং ৬০ পয়েন্ট নিয়ে ছয়ে থাকল চেলসি।

৩২ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে লিভারপুল। অল রেডদের চেয়ে এক ম্যাচ কম খেলে দুই পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। অবশ্য পরের ম্যাচে জিতলেই হারানো রাজত্বে আবারো ফিরতে পারবে পেপ গার্দিওলার দল।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে রাজসিক এই জয়ের জন্য আর্সেনাল কোচ উনাই এমেরি ধন্যবাদ দিতে পারেন দুই শিষ্য অ্যারন রামসে ও আলেক্সান্ডার লাকাজেত্তেকে। কেননা ম্যাচের দুই অর্ধে আর্সেনালের দুটি গোলই যে করেছেন এই মানিকজোড়।

পরিচিত দর্শকদের সামনে ৩০ মিনিটে আর্সেনালকে উচ্ছ্বাসে ভাসান রামসে। চলতি মৌসুমে গানারদের জার্সিতে এটা ওয়েলস তারকার পঞ্চম গোল। তন্মধ্যে চারটিই এলা ইংলিশ লিগ থেকে। জয়ের জন্য আর্সেনালের এই গোলটাই যথেষ্ঠ ছিল। কিন্তু ঘরের মাঠে তাতে কী আর পূর্ণ আর তৃপ্তি আসে!

দ্বিতীয় গোলের জন্য মরিয়া হয়ে ওঠে আর্সেনাল। যদিও গোলের জন্য ৮৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় উত্তর লন্ডনের ক্লাবটিকে। জয়ের ব্যবধান বাড়ান লাকাজেত্তে।

sheikh mujib 2020