আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

বিস্ফোরক একটা খবর বের হলো ব্রিটিশ মিডিয়াতে। খবরটা বড়সড় ধাক্কা হয়ে এলো ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য। বুধবার রাতে বিবিসি স্পোর্টস জানিয়েছে, মৌসুম শেষে ক্লাব ছাড়ছেন দলের ছয়জন তারকা ফুটবলার।

three star of manu

কোন ছয়জন ফুটবলার ওল্ড ট্রাফোর্ড ছেড়ে যাচ্ছেন সেটার ইঙ্গিতও দিয়েছে বিবিসি। সম্ভাব্য ক্লাব ছাড়াদের মধ্যে আছেন অ্যান্ডার হেরারা, হুয়ান মাতা ও অ্যালেক্সিস সানচেজ। বাকি তিন ফুটবলারের নাম অবশ্য এখনো জানাতে পারেনি বিসিসি। তবে পল পগবা ও ডেভিড ডি গিয়া যে ক্লাব ছাড়তে পারেন এই গুঞ্জনটা এক প্রকার চাউর হয়ে আছে।

মৌসুম শেষে ম্যানইউর সঙ্গে চুক্তি শেষ হচ্ছে হেরেরা ও মাতার। এই যুগলের সঙ্গে নতুন চুক্তির ইচ্ছে নেই ইংলিশ লিগের ইতিহাসের সবচেয়ে সফল দলটির। তবে সানচেজের বিষয়টা ভিন্ন। চিলিয়ান স্ট্রাইকারকে বয়ে নেওয়াটা ম্যানইউর জন্য কঠিন হচ্ছে বেশি পারিশ্রমিকের কারণে।

এই মৌসুমের শুরু থেকেই হোসে মরিনহোর অধীনে ধুঁকেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অবধারিতভাবেই পর্তুগিজ কোচকে লাল কার্ড দেখিয়ে দেন ক্লাব কর্তারা। মরিনহোর বদলে ক্লাবের সাবেক ফুটবলার ওলে গানার সুলশারের হাতে সাময়িকভাবে দলের দায়িত্ব তুলে দেওয়া হয়।

নরওয়েন কোচের অধীনে এক প্রকার অপ্রতিরোধ্য হয়ে ওঠে ম্যানচেস্টার ইউনাইটেড। পুরস্কার হিসেবে কদিন আগে সুলশারকে দীর্ঘমেয়াদে কোচ হিসেবে নিয়োগ দেয় রেড ডেভিলসরা। পাকাপাকিভাবে কোচ হওয়ার পর থেকেই নতুন মৌসুম নিয়ে ভাবতে শুরু করেছেন সুলশার।

সেই পরিকল্পনার অংশ হিসেবে আসন্ন ট্রান্সফার উইন্ডোটা কাজে লাগাতে চান ম্যানইউ কোচ। তাতে করে আগামী মৌসুমে ঢালাওভাবে পরিবর্তন আসছে ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে। নতুন এক ম্যানইউ দেখার অপেক্ষায় থাকবেন সমর্থকরাও।