advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ায় কপাল পুড়েছিল গঞ্জালো হিগুয়েইনের। তাকে এসি মিলানে ধারে খেলতে পাঠিয়ে দেয় তুরিনের বুড়িরা। সেখানে থিতু হতে পারেননি এই স্ট্রাইকার। পরে তাকে যেতে হয় চেলসিতে। নতুন ঠিকানায় ভালোই কাটছে আর্জেন্টাইন স্ট্রাইকারের সময়। কতটা ভালো সেটা নিজেই বললেন হিগুয়েইন।

gonzalo higuain chlesea striker

মৌসুমের মাঝপথে চেলসিতে আসেন রিয়াল মাদ্রিদের প্রাক্তন স্ট্রাইকার। ইংলিশ ক্লাবের জার্সিতে নিয়মিতই সুযোগ পাচ্ছেন তিনি। কোচ মাওরিসিও সারিকে আস্থার প্রতিদানও দিচ্ছেন আর্জেন্টাইন তারকা। কয়েকটা ম্যাচেই চেলসির জয়ে ভূমিকা রেখেছেন তিনি।

তিন মাসের স্ট্যামফোর্ড ব্রিজ অধ্যায়টা ভালোই কাটছে হিগুয়েইনের। নীল জার্সিতে আট ম্যাচে তিন গোল করেছেন আক্রমণ ভাগের এই সারথি। ছন্দটা মৌসুমের শেষ পর্যন্ত ধরে রাখতে মরিয়া হিগুয়েইন। যাতে পরের মৌসুমেও পশ্চিম লন্ডনে থাকতে পারেন তিনি।

সোমবার গণমাধ্যমকে হিগুয়েইন জানিয়েছেন আগামী মৌসুমেও চেলসিতে থাকার ইচ্ছে আছে তার। তিনি বলেছেন, 'যতটা সম্ভব ভালো করতে চাই। যাতে আগামী মৌসুমেও এখানে থেকে যেতে পারি। আমি এখানে থাকতে চাই। এটা (লন্ডন) চমৎকার একটা শহর। এখানে আপনি নির্ভার থাকতে পারেন, জীবনটা উপভোগ করতে পারেন। আমি প্রথমবার ইংলিশ লিগে খেলছি। নতুন একটা লিগে খেলা সবসময়ই চ্যালেঞ্জের এবং আনন্দের।'

জুভেন্টাসের সঙ্গে চেলসির কথাবার্তা পাকা হয়ে আছে। চাইলে নতুন মৌসুমের জন্য হিগুয়েইনকে কিনে নিতে পারে পশ্চিম লন্ডনের ক্লাবটি। এ জন্য তিন কোটি ৬০ লাখ ইউরো খরচ করতে হবে ব্লুজদের। হিগুয়েইনকে ধারে আরেক মৌসুম রাখতে চাইলে সেক্ষেত্রে খরচ করতে হবে এক কোটি ৮০ লাখ ইউরো।

sheikh mujib 2020