advertisement
আপনি দেখছেন

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) যে স্বপ্ন নিয়ে নেইমারকে কিনেছিল সেটা এখনো অধরা হয়ে আছে। ব্রাজিলিয়ান সেনসেশনকে কেনার পর টানা দুই আসরেই উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব থেকে বিদায় নিয়েছে পিএসজি। ইউরোপের রুপালি ট্রফি জয়ের জন্য পিএসজিকে অপেক্ষা করতে হবে অন্তত আরো এক মৌসুম।

coutinho barcelona star

পিএসজির বহুদিনের লালিত এই স্বপ্নপূরণ করতে ফিলিপ্পে কুতিনহোকে ক্লাবে সতীর্থ হিসেবে পেতে চান নেইমার। ফরাসি গণমাধ্যম এল'ইকুইপ এমন খবরই প্রকাশ করেছে। নেইমারের বিশ্বাস- জাতীয় দল ব্রাজিলের মতো পিএসজিতেও কুতিনহোর সঙ্গে তার রসায়নটা জমবে।

নেইমার চাইতেই পারেন। ইচ্ছের কথা জানাতে পারেন পিএসজি মালিক নাসির আল খেলাইফিকে। কিন্তু যাকে প্যারিসে আনার কথা ভাবছেন সেই কুতিনহো আবার ন্যু ক্যাম্প ছাড়তে রাজি নন। ব্রাজিলিয়ান মিডফিল্ডার জানিয়েছেন বার্সাতেই সুখে আছেন তিনি। কাতালান ক্লাবটির হয়ে আরো অনেক শিরোপা জিততে চান এই তারকা।

বুধবার ব্রিটিশ গণমাধ্যম দ্য মিররকে কুতিনহো বলেছেন, 'এই মুহূর্তে আমি শুধু বার্সেলোনার কথাই ভাবছি। ইংল্যান্ডে ফিরে যাওয়ার কথা ভাবছি না। কিংবা আপাতত কোথাও যাওয়ার ইচ্ছে নেই আমার। বার্সার হয়ে আমি ইতোমধ্যেই শিরোপা জিতেছি। এই দলটার হয়ে আমি আরো অনেক (শিরোপা) জিততে চাই।'