আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 29 মিনিট আগে

মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদ ছাড়তে হচ্ছে গ্যারেথ বেলকে। কথাটা প্রায় 'ওপেন সিক্রেট'। ওয়েলস উইঙ্গারের যে সান্তিয়াগো বার্নাব্যুতে থাকা হচ্ছে না সেটা অনেকটা পরিষ্কার হয়ে গেছে দ্বিতীয় মেয়াদে জিনেদিন জিদান রিয়ালের দায়িত্ব নেওয়ার পরই।

gareth bale real madrid winger

২০১৩ সালে ইংলিশ ক্লাব টটেনহাম হটস্পার থেকে বিশ্ব রেকর্ড গড়ে রিয়ালে এসেছেন বেল। ওয়েলস সেনসেশনকে দলে টানতে লস ব্ল্যাঙ্কোসদের খরচ হয়েছে এক শ মিলিয়ন ইউরো। অবিশ্বাস্য এই অংকটা বেল আসার প্রথম মৌসুমের মধ্যেই তুলে ফেলেছে রিয়াল।

স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে দীর্ঘ অর্ধ যুগ সময় কাটিয়েছেন বেল। এতদিন পর তাকে বিক্রি করার বন্দোবস্ত করেছে রিয়াল মাদ্রিদ। যে পরিমাণ অর্থ খরচ করে বেলকে দলে টেনেছে রিয়াল, এবার তারচেয়েও বেশি অর্থ দিয়ে তাকে বিক্রি করার স্বপ্ন দেখছে বিশ্বসেরা ক্লাবটি।

বেলকে বিক্রি করার পর আয়কৃত অর্থ দিয়ে পল পগবাকে কেনার ক্ষেত্রে কাজে লাগাতে চায় রিয়াল। ফরাসি মিডফিল্ডারকে না পেলে ক্রিশ্চিয়ান এরিকসনকে উড়িয়ে আনতে পারে তারা। শুক্রবার বেলের বিক্রয়মূল্য নির্ধারণ করে দিয়েছে জিদানের দল। বেলকে কিনতে হলে ১৩০ মিলিয়ন ইউরো খসাতে হবে কোনো ক্লাবকে।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে। একই প্রতিবেদনে গোলডটকমের বরাত দিয়ে আরেকটা খবর দিয়েছে তারা। তাদের দাবি আগামী মৌসুমেও রিয়াল মাদ্রিদে থেকে যাবেন টনি ক্রুস।