advertisement
আপনি পড়ছেন

অবশেষে প্রতারণার অভিযোগে বিশ্বখ্যাত ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারকে স্পেনের বার্সেলোনার শহরের একটি আদালতে হাজিরা দিতে হচ্ছে। একটি প্রতিষ্ঠান কর্তৃক বার্সেলোনা ফুটবল ক্লাব থেকে তার বদলির ব্যাপারে দুর্নীতি ও প্রতারণার অভিযোগ উঠার পর সেটি শেষ অব্দি আদালত পর্যন্ত গড়াচ্ছে।

nymar in court

আজ এই প্রতারণার অভিযোগে আদালতে হাজিরা দিতে গিয়ে সেখানে নেইমার দেড় ঘণ্টারও বেশি সময় অবস্থান করেন। আদালতে নেইমারের সঙ্গে তার বাবা নেইমার ডা সিলভা স্যান্ডোসও উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

ডিআইএস নামে ব্রাজিলের একটি তৃতীয় পক্ষ বিনিয়োগকারী প্রতিষ্ঠান নেইমারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলে আদালতের শরণাপন্ন হয়েছে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, তারা ব্রাজিলের খেলোয়াড়দের স্পোর্টস রাইটসের ৪০% এর মালিক। তাই বার্সেলোনার সাথে নেইমারের চুক্তি বিষয়ক প্রতারণার ফলে তারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

উল্লেখ্য, এর আগে বার্সেলোনা ক্লাব জানিয়েছিল, ২০১৩ সালে নেইমারকে তারা ৫ কোটি ৭০ লাখ ইউরো প্রদান করেছিল, কিন্তু তদন্তে দেখা গেছে নেইমারের সাথে বার্সেলোনার চুক্তি হয়েছিল ৮ কোটি ৩০ লাখ ইউরোতে। আর তাতেই ডিআইএস প্রতারণার অভিযোগ এনে নেইমারের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে।

 
আপনি আরো পড়তে পারেন 

মেসির দেখা পাচ্ছে পাঁচ বছরের আফগান শিশু

মেসির মতো ফেঁসে যাচ্ছেন নেইমারও

অল্পের জন্য বাঁচলেন রোনালদিনহো