advertisement
আপনি পড়ছেন

ইনজুরির কারণে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে প্রথম চার ম্যাচ দলের বাইরে ছিলেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। মেসির উপস্থিতি ছাড়া বেশ কাঠখড় পোড়াতে হয় আর্জেন্টিনাকে। অবশেষে আর্জেন্টিনা দলে ফিরেছেন লিওনেল মেসি এবং ম্যানসিটির হয়ে দুর্দান্ত ফর্মে থাকা সার্জিও অ্যাগুয়েরো।

messi aguero

আর্জেন্টাইন কোচ জেরার্ডো মার্টিনো জানান, চিলি ও বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের ম্যাচ সামনে রেখে দলে ফিরেছেন মেসি ও অ্যাগুয়েরো। তবে জায়গা হারিয়েছেন বোকা জুনিয়র্সের ফরোয়ার্ড কার্লোস টেভেজ।

সবকিছু ঠিকঠাক থাকলে ২৫ মার্চ স্বাগতিকি চিলি এবং ৩০ মার্চ ঘরের মাঠে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবেন বিশ্বনন্দিত এ তারকা। গত কয়েক সপ্তাহে একাধিক হ্যাট্রিক করে দুর্দান্ত ফর্মে রয়েছেন বার্সার মেসি। দেশের হয়ে কেমন খেলতে পারেন সেটাই এখন দেখার বিষয়। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৫টায় খেলা দুটো শুরু হবে।

দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে পয়েন্ট টেবিলে চার ম্যাচ শেষে ৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আর্জেন্টিনার। আর্জেন্টিনা দল একটি ম্যাচে জয়, দুই ম্যাচে ড্র করলেও একটি ম্যাচে পরাজয় বরণ করেছে। ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে খেলতে হলে এ দু’টি ম্যাচে জিততে হবে মেসি-আগুয়েরোদের।

সম্ভাব্য আর্জেন্টিনা একাদশ: সার্জিও রোমেরো (ম্যানচেস্টার ইউনাইটেড), পাবলো জাবালেতা (ম্যানচেস্টার সিটি), নিকোলাস ওটামেন্ডি (ম্যান সিটি), মার্কোস রোহো (ম্যান ইউনাইটেড), মার্টিন ডেমিচেলিস (ম্যান সিটি), হাভিয়ের মাশ্চেরানো (বার্সেলোনা), হাভিয়ের পাস্তোরে (পিএসজি), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), লিওনেল মেসি (বার্সেলোনা), সার্জিও আগুয়েরো (ম্যান সিটি), গঞ্জালো হিগুয়েইন (নাপোলি)

 

আপনি আরো পড়তে পারেন

মেসির হ্যাটিট্রিকে বার্সার বড় অর্জন

জাতীয় ফুটবল দলের অধিনায়কসহ ৪ খেলোয়াড় বহিস্কার

মেসির জার্সি পেলো আফগানিস্তানের সেই ক্ষুদে ভক্ত