advertisement
আপনি দেখছেন

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি আসরের শুরু থেকেই এলোমেলো অবস্থা ম্যানচেস্টার ইউনাইটেডের। এক ম্যাচে জয় তো পরের ম্যাচেই হোঁচট। নিজেদের হারিয়ে খুঁজতে থাকা রেড ডেভিলসরা ফের হারের শঙ্কায় পড়েছিল। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। একটা পর্যায়ে জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল ম্যানইউ।

sheffield united celebrating a goal 1

কিন্তু নাটকীয় ম্যাচে শেষ পর্যন্ত পয়েন্ট খোয়াতে হলো ওলে গানার সুলশারের দলকে। রোববার রাতে ম্যানইউকে রুখে দিয়েছে শেফিল্ড ইউনাইটেড। ছয় গোলের থ্রিলার ম্যাচটা ৩-৩ গোলে অমীমাংসিত থেকে গেছে। ইংলিশ লিগের চলতি আসরে এটা ম্যানইউর পঞ্চম ড্র।

এবারের আসরের চমক হয়ে উঠেছে শেফিল্ড ইউনাইটেড। এনিয়ে জায়ান্ট তিন দলের কাছ থেকে পয়েন্ট নিয়েছে তারা। চেলসিকে তাদেরই মাঠে ২-২ গোলে রুখে দিয়েছিল শেফিল্ড। আর্সেনালকে তো হারিয়েই দিয়েছে তারা। সেই হিসেবে ধুঁকতে থাকা ম্যানইউর সঙ্গে তাদের ড্র করাটা বিস্ময়কর কিছু নয়।

লিগের ইতিহাসের সবচেয়ে সফল দলটিকে রুখে দিয়ে পয়েন্ট তালিকার ছয় নাম্বার জায়গাটি ধরে রেখেছে শেফিল্ড ইউনাইটেড। তাদের পয়েন্ট ১৮। সমান পয়েন্ট বার্নলি, আর্সেনালেরও। কিন্তু গোল পার্থক্যে শেফিল্ডের পেছনে আছে তারা। নয় ও দশে থাকা ম্যানইউ ও টটেনহামের পয়েন্ট সমান ১৭। ৩৭ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে লিভারপুল।

ঘরের মাঠে ১৯ মিনিটে ফাঁকায় বল পেয়ে ম্যানইউর জালে জড়ান জন ফ্লেক। ৫২ মিনিটে মুসেতের দূরপাল্লার শটে ব্যবধান দ্বিগুণ করে শেফিল্ড। দুই গোল হজমের কুড়ি মিনিট পর ঘুম ভাঙে ম্যানইউর। সাত মিনিটের মধ্যে তিন গোল করে দুর্ধর্ষ এক প্রত্যাবর্তন করে রেড ডেভিলাসরা। পর্যায়ক্রমে গোলগুলো করেছেন উইলিয়ামস, গ্রিনউড ও মার্কাস রাশফোর্ড।

দারুণ প্রত্যাবর্তনকে পুঁজি করে জয়ের অপেক্ষাতেই ছিল ম্যানইউ।  কিন্তু নির্ধারিত সময়ের শেষ মিনিটে তাদের হতাশ করে শেফিল্ড। অতিথিদের বিপদসীমায় জটলার মধ্যে বল পেয়ে গোল করে বসেন  ম্যাকবার্নি। ম্যাচ ড্র! কপাল পোড়ে ম্যানইউর। জিততে জিততে হোঁচট খেতে হলো তাদের।