advertisement
আপনি দেখছেন

ঘোষণাটা আগেই দিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান কোচ ‍ওলে গানার সুলশার। সাবেক কোচ হোসে মরিনহো ওল্ড ট্রাফোর্ডে পা রাখার পর তাকে উষ্ণ সংবর্ধ্বনা দেবেন ক্লাবের সমর্থকরা। বুধবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের মহারণের আগে তাই হলো।

rshford celebrates with the fans

শত্রুবেশে ফেরা পর্তুগিজ কোচকে ভালোভাবেই বরণ করে নিলেন পুরনো ভক্ত-সমর্থকরা। তবু এই রাতটা ভুলে যেতে চাইবেন ‘স্পেশাল ওয়ান’। ম্যাচে তার দল টটেনহাম হটস্পার যে হেরে গেছে! ম্যানইউ জিতেছে ২-১ গোলে। উত্তর লন্ডনের দায়িত্ব নেওয়ার পর তৃতীয় ম্যাচে এসে প্রথম হারের স্বাদ পেলেন মরিনহো।

পুরনো ক্লাবে টটেনহাম কোচের ফেরাটা সুখের হতে দেননি মরিনহোরই সাবেক শিষ্য মার্কাস রাশফোর্ড। দুই গোল করে স্পার্সদের সর্বনাশটা ইংলিশ ফরওয়ার্ডই করলেন। ৩৯ মিনিটে ডেলে আলি টটেনহামকে সমতায় ফেরালেও শেষ রক্ষা হয়নি।

james straight into the knee of mourinho

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পেনাল্টি থেকে গোল করে রাশফোর্ড দেখালেন গুরুমারা বিদ্যা। তাতে বর্তমান কোচ সুলশারের চাকরিটা বাঁচিয়ে দিলেন ইংলিশ সেনসেশন। আত্মবিশ্বাস ও ফর্মহীনতায় ধুঁকতে থাকা নরওয়েন কোচের ভবিষ্যৎটাই যে সংশয়ের মুখে পড়েছিল!

ইংলিশ লিগের চলতি আসরে এটা ম্যানচেস্টার ইউনাইটেডের পঞ্চম জয়। সঙ্গে ড্র ছয়টিতে। সবমিলিয়ে ১৫ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ছয়ে উঠে এলো রেড ডেভিলসরা। তাদের ওপরে আছে যথাক্রমে উলভারহ্যাম্পটন (২৩), চেলসি (২৯), ম্যানচেস্টার সিটি (৩২), লেস্টার সিটি (৩৫) ও লিভারপুল (৪৩)। তবে হারলেও কুড়ি পয়েন্ট নিয়ে যথারীতি আটে থাকল টটেনহাম।