advertisement
আপনি দেখছেন

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত ১৯টি দলই পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে। ব্যতিক্রম শুধু লিভারপুল। ঘরোয়া লিগে রীতিমতো অপ্রতিরোধ্য হয়ে উঠেছে অল রেডরা। কোনোভাবেই থামানো যাচ্ছে না তাদের। এবার বোর্নমুথকে উড়িয়ে দিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

liverpools 15th win in 16 games

বোর্নমুথের মাঠে লিভারপুল জিতেছে ৩-০ গোলে। এদিন কুড়ি মিনিটের মধ্যে তিন গোল করেছে অল রেডরা। প্রথমার্ধে চেম্বারলিন ও কেইটার গোলে দ্বিগুণ ব্যবধানে এগিয়ে যায় ক্লপের দল। বিরতি থেকে ফিরেই মোহাম্মদ সালাহ করেন ম্যাচের তৃতীয় গোল। দাপুটে এই জয়ে টানা ৩৩ ম্যাচে অজেয় থাকার গৌরবটা ধরে রাখল লিভারপুল।

১৬ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষস্থান সবার ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেছেন সালাহ-ফন ডাইকরা। এক ম্যাচ কম খেলে ১১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে লেস্টার সিটি। তিনে থাকা ম্যানচেস্টার সিটির ঘরে আছে ৩২ পয়েন্ট নিয়ে। ১৯ ম্যাচ ২৯ পয়েন্ট চারে থাকা চেলসির। শেষ দলটির অবশ্য শেষ ম্যাচটা ভালো যায়নি।

tottenham captain celebrations

গুডিসন পার্ক থেকে ৩-১ গোলের হার নিয়ে ঘরে ফিরেছে পশ্চিম লন্ডনের ক্লাবটি। চেলসিকে হারিয়েছে অবনমন অঞ্চলে ধুঁকতে থাকা এভারটন। মার্সিসাইড ক্লাবের হয়ে জোড়া গোল করেছেন কালভার্ট লেভিন। যদিও পাঁচ মিনিটে রিচার্লিশনের গোলে লিড নেয় এভারটন। ৫২ মিনিটে কোভাচিচ ব্যবধান (২-১) কমালেও বড় হার থেকে বাঁচাতে পারেননি চেলসিকে।

পশ্চিম লন্ডনের ক্লাবটি হারলেও প্রত্যাশিত জয় দিয়ে ঘুরে দাঁড়িয়েছে উত্তর লন্ডনের ক্লাব টটেনহাম। বার্নলিকে ডেকে এনে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে হোসে মরিনহোর দল। টটেনহামের পক্ষে জোড়া গোল করেছেন হ্যারি কেন। একটি করে গোল লুকাস মৌরা, সন হিয়ুং-মিন ও সিস্যোকো।