advertisement
আপনি দেখছেন

গত গ্রীষ্মকালীন দলবদলে নেইমারকে ফিরিয়ে আনার জন্য সম্ভাব্য সব কিছুই করেছে বার্সেলোনা। কিন্তু মুখে বিভিন্ন কথা বললেও অসম্ভব শর্ত জুড়ে দিয়ে নেইমারের ফেরার রাস্তা বন্ধ করে রেখেছিল পিএসজি। সেই পিএসজিই নাকি এখন ব্রাজিলিয়ান তারকাকে ছেড়ে দিতে প্রস্তুত!

sadio mane and neymar

স্পেনের প্রভাবশালী সংবাদমাধ্যম মার্কার দাবি, মৌসুম শেষে নেইমার অন্য কোথাও যাক সেটা নাকি পিএসজিও চাইছে। গত দলবদলে নেইমারের জন্য ৩০০ মিলিয়ন ইউরো দাবি করেছিল ফরাসি ক্লাবটি। সেখান থেকে চাহিদার পরিমাণ কমিয়ে এখন ১৮০ মিলিয়ন ইউরোতে নামিয়েছে পিএসজি।

মৌসুম শেষে কেউ ১৮০ মিলিয়ন ইউরো দিতে চাইলেই ব্রাজিলিয়ান তারকাকে নাকি ছাড়তে প্রস্তুত ক্লাবটি। এদিকে নেইমারের বদলিও ভেবে রেখেছে ফ্রান্সের সবচেয়ে সফল ক্লাবটি।

ব্রাজিলিয়ান তারকার জায়গায় লিভারপুলের উইঙ্গার সাদিও মানেকে পছন্দ পিএসজির। লিভারপুলের জার্সিতে কয়েক মৌসুম ধরেই আলো ছড়িয়ে যাচ্ছেন সেনেগালের এই ফুটবলার। গত মৌসুমে ইংলিশ ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ জয়ে বড় অবদান ছিল মানের।

এদিকে, কিলিয়ান এমবাপ্পেকে ঘিরে আগামী অর্ধযুগের পরিকল্পনা সাজানোর কথা চিন্তা করছে পিএসজি। মানের খেলা অনেকটাই মিলে যায় এমবাপ্পের সঙ্গে। দুজনই আক্রমণাত্মক ফুটবলে অভ্যস্ত। এসব কারণেই সেনেগালের ২৭ বছর বয়সী ফুটবলারের দিকে নজর পিএসজির।