advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

ইনজুরি থেকে আগুনে ফর্ম নিয়ে ফিরেছেন কিলিয়ান এমবাপ্পে ও নেইমার জুনিয়র। গোল করেই চলছেন এই মানিজজোড়। ফরাসি লিগের পারফরম্যান্স উয়েফা চ্যাম্পিয়নস লিগেও বয়ে এনেছেন তারা। তাদের দুর্দান্ত পারফরম্যান্সে গালাতাসারাইকে ৫-০ গোলে চূর্ণ করেছে পিএসজি।

neymar and mbappe celebration for psg

ঘরের মাঠ পার্ক ডু প্রিন্সেসে প্রথমার্ধে স্বাগতিকরা গোল করেছে দুটি। দ্বিতীয়ার্ধে আরো তিনটি। দলের পাঁচজন করলেন গোলগুলো। ৩২ মিনিটে গোলমুখ খোলেন মাউরো ইকার্দি। ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল উৎসবের ইতি টানেন এডিনসন কাভানি। দুজনের মাঝে স্কোরার শিটে নাম তোলেন নেইমার, এমবাপ্পে ও সারাবিয়া।

‘এ’ গ্রুপের নিয়মরক্ষার ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদও। ক্লাব ব্রাগার মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ঘরে ফিরেছে লস ব্ল্যাঙ্কোসরা। ম্যাচের চারটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৫৩ মিনিটে রগ্রিদোর গোলে লিড নেয় রিয়াল। দুই মিনিটের মধ্যে জবাব দেয় ক্লাব ব্রাগা।

গোল করে স্বাগকিদের সমতায় ফেরান ভ্যানাকেন। পরে ভিনিচিয়াস জুনিয়র ও লুকা মডরিচের গোলে দারুণ জয় নিশ্চিত করে রিয়াল। এই জয়ের পর ছয় ম্যাচে ১১ পয়েন্টে নিয়ে গ্রুপ রানার্সআপ হয়েছে তারা। ১৬ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে থাকল পিএসজি।

এক নজরে ফলাফল:

ডায়নামো জাগরেভ ১-৪ ম্যানচেস্টার সিটি
বায়ার্ন মিউনিখ ৩-১ টটেনহাম হটস্পার
বায়ার লেভারকুজেন ০-২ জুভেন্টাস
ক্লাব ব্রাগা ১-৩ রিয়াল মাদ্রিদ

পিএসজি ৫-০ গালাতাসারাই
শাখতার দানেৎস্ক ০-৩ আটালান্টা
অ্যাট. মাদ্রিদ ২-০ লকোমোটিভ মস্কো
অলিম্পিয়াকস ১-০ রেড স্টার বেলগ্রেড

*স্বাগতিক দল আগে

নক আউট পর্বে যারা:

পিএসজি, রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, টটেনহাম হটস্পার, ম্যানচেস্টার সিটি, আটালান্টা, জুভেন্টাস, অ্যাটলেটিকো মাদ্রিদ, লিভারপুল, নাপোলি, বার্সেলোনা, বরুসিয়া ডর্টমুন্ড, লাইপজিগ, অলিম্পিক লিওঁ, ভ্যালেন্সিয়া ও চেলসি

sheikh mujib 2020