advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 57 মিনিট আগে

জ্বলে উঠলেন মোহাম্মদ সালাহ। অপ্রতিরোধ্য লিভারপুল ইংলিশ লিগের শিরোপা পথে পা বাড়াল আরেক ধাপ। আজ মিশরীয় ফরওয়ার্ডের দুর্দান্ত পারফরম্যান্সের ওপর দাঁড়িয়ে ওয়াটফোর্ডকে আনায়াসেই হারিয়ে দিল অল রেডরা। ঘরের মাঠ অ্যানফিল্ড স্টেডিয়ামে লিভারপুল জিতেছে ২-০ গোলে।

mohamed salah sadio mane liverpool 2019 20

লিগের চলতি আসরে ইয়ুর্গেন ক্লপের দলের এটা ১৫তম জয়। লিগের তাদের একমাত্র ড্র’টা ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে। এই মৌসুমে লিভারপুল কতটা দাপুটে ফুটবল খেলছে তা বোঝাই যাচ্ছে। লিগে এনিয়ে টানা ৩৪ ম্যাচ ধরে অজেয় আছে তারা।

আজকের দারুণ জয়ের পর যথারীতি পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান সবার ধরাছোঁয়ার বাইরে রাখল লিভারপুল। ১৭ ম্যাচে ৪৯ পয়েন্ট তাদের। দুইয়ে থাকার লেস্টার সিটির সঙ্গে ব্যবধান ১১ পয়েন্টের। এক ম্যাচ কম খেলে ৩২ পয়েন্ট নিয়ে তিনে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

লিভারপুলের জয় নিশ্চিত হয়েছে সালাহর দুই অর্ধে দুই গোলে। ৩৮ মিনিটে মিশরীয় ফরওয়ার্ড লিড এনে দেন অল রেডদের; উচ্ছ্বাসে ভাসান স্বাগতিক দর্শকদের। কিন্তু জয় নিশ্চিত করার জন্য নির্ধারিত সময়ের শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে মার্সিসাইডের ক্লাবটিকে।

অবশেষে ৯০ মিনিটে ম্যাচের দ্বিতীয় গোলটি করে লিভারপুলকে জেতান সালাহ। লিগের চলতি আসরে এটা সালাহর নবম গোল। তার কারণেই ওয়াটফোর্ডের ডাগ আউটে অভিষেক সুখের হলো না নিগেল পারসনের। আরো দুঃস্মৃতি উপহার পেতে পারতেন তিনি।

লিভারপুল জিততে পারতো ৩-০ গোলে। কিন্তু সাদিও মানের হেড থেকে করা দুর্দান্ত গোলটা বাতিল হয়ে গেছে ভিএআরের সৌজন্যে।

sheikh mujib 2020