advertisement
আপনি দেখছেন

ইংলিশ লিগের চলতি মৌসুমে দারুণ ছন্দে ছিল চেলসি। কিন্তু হঠাৎ করেই পথ হারিয়েছে পশ্চিম লন্ডনের ক্লাবটি। সবশেষ পাঁচ ম্যাচের চারটিতেই হারল ব্লুজদের। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল এবার হেরেছে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে। শনিবার লিগ ম্যাচে চেলসিকে ন্যূনতম ব্যবধানে হারিয়ে দিয়েছে বোর্নমুথ।

bournemouth beat chelsea

ম্যাচটা গোলশূন্য ড্রয়ের আশঙ্কা জেগেছিল। সেটা হতে দেননি গসলিং। ৮৪ মিনিটে ম্যাচের একমাত্র ও জয়সূচক গোল করে বোর্নমুথকে উচ্ছ্বাসে ভাসান এই ফরওয়ার্ড। গোলটায় থাকল কিছুটা নাটকীয়তার আশ্রয়। গসলিং চেলসির জাঁল কাঁপানোর পর গোলের বাঁশি বাজাচ্ছিলেন না রেফারি।

পরে ভিডিও অ্যাসিসটেন্ট রেফারির (ভিএআর) সহায়তা নিয়ে গোলের সিদ্ধান্ত জানান ম্যাচকর্তা। এই গোলেই নিশ্চিত হয়ে গেল লিগের চলতি মৌসুমে চেলসির ষষ্ঠ হার। লিগের সবশেষ ম্যাচে এভারটনের মাঠ গুডিসন পার্কে হেরেছিল চেলসি। অন্যদিকে চেলসির বিরুদ্ধে জিতে টানা পাঁচ ম্যাচে হারের বৃত্ত ভাঙল বোর্নমুথ।

এই হারের পরও পয়েন্ট তালিকার চতুর্থ স্থান ধরে রেখেছে চেলসি। ১৭ ম্যাচে ২৯ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ৩২ পয়েন্ট নিয়ে তিনে আছে ম্যানচেস্টার সিটি। দুইয়ে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৩৯। কাল রাতে ঘরের মাঠে নরইউচ সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। ৪৯ পয়েন্ট নিয়ে যথারীতি সবার ধরাছোঁয়ার বাইরে আছে লিভারপুল।