advertisement
আপনি দেখছেন

পুরনো হোসে মরিনহোর সঙ্গে পল পগবার দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছিল। গুরু-শিষ্যের দ্বন্দ্বে অগ্নিগর্ভে পরিণত হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিংরুমের আবহ। পর্তুগিজ কোচ ওল্ড ট্রাফোর্ড ছেড়ে গেছেন বছর পেরিয়েছে। নতুন কোচ হিসেবে ম্যানইউ দায়িত্ব নিয়েছেন ওলে গানার সুলশার।

pogba wants to stay at manu

নরওয়েন কোচের অধীনে পগবার শুরুটা ভালোই হয়েছিল। কিন্তু ধীরে ধীরে ফরাসি মিডফিল্ডারের ওপর আস্থা হারিয়ে ফেলেছেন ম্যানইউ কোচ। ক্লাবের শেষ কয়েকটি ম্যাচে একাদশে জায়গা হয়নি পগবার। যদিও ম্যানইউর পক্ষ থেকে বার্তা দেওয়া হয় যে, ইনজুরিতে ভুগছেন বিশ্বজয়ী তারকা।

চোট থেকে পুরোপুরি সেরে উঠলেই মাঠে নামবেন বলে জানানো হয়। কিন্তু ভেতরের খবরটা অন্যরকম। ব্রিটিশ প্রচারমাধ্যমগুলো দাবি করছিল ইংল্যান্ড ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন পগবা। কোচের অধীনে ব্রাত্য থাকতে চান না তিনি। এ জন্য রিয়াল মাদ্রিদে যেতে চান এই মিডফিল্ডার।

গুঞ্জনটা স্রেফ উড়িয়ে দিলেন পগবার এজেন্ট মিনো রায়োলা। একই সঙ্গে হাটে হাঁড়ি ভেঙে দিলেন তিনি। শুক্রবার ব্রিটিশ প্রচারমাধ্যম গার্ডিয়ানকে রায়োলা বলেছেন, ‘পল (পগবা) এখানে সফল এবং সুখি। সে ক্লাবের হয়ে শিরোপা জিততে চায়। ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকতে চান তিনি। এটা ঠিক যে রিয়াল মাদ্রিদ থেকে বড় একটা প্রস্তাব এসেছে। কিন্তু ক্লাব (ম্যানইউ) তাকে যেতে দিচ্ছে না।’