advertisement
আপনি দেখছেন

ইংলিশ প্রিমিয়ার লিগের ভুতুড়ে একটা রাত কাটল। শনিবার রাতে জয় পায়নি জায়ান্ট কোনো দলই। ম্যানচেস্টার সিটি, টটেনহাম হটস্পার ও আর্সেনাল ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছেড়েছে। চেলসি তো হেরেই বসল। কাল রাতে নিউক্যাসল ইউনাইটেডের মাঠ থেকে ১-০ গোলে হারের তিক্ত অভভিজ্ঞতা নিয়ে ঘরে ফিরেছে পশ্চিম লন্ডনের ক্লাবটি।

newcastle beat chelsea

লিগের চলতি মৌসুমে এটা চেলসির অষ্টম হার। শীর্ষ দশ দলের মধ্যে যা যৌথভাবে সর্বোচ্চ। তবে এই হারের পরও লিগ টেবিলের চতুর্থ স্থান ধরে রেখেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। ২৩ ম্যাচ ৩৯ পয়েন্ট তাদের। চেলসির ওপরে আছে যথাক্রমে লেস্টার সিটি (৪৫), ম্যানচেস্টার সিটি (৪৮) ও লিভারপুল (৬১)। লেস্টার সিটি এক ম্যাচ এবং লিভারপুল অবশ্য দুটি ম্যাচ কম খেলেছে।

ম্যাচটা গোলশূন্য ড্রয়েরই আশঙ্কা জাগিয়েছিল। অন্তত এক পয়েন্টের আশায় ছিল চেলসি। কিন্তু যোগ করা সময়ের শেষ মুহূর্তে ইসাক হেইডেন গোল করে বসেন। নাটকীয় জয় তুলে নেয় নিউক্যাসল। এভাবে হেরে স্বাভাবিকভাবেই হতাশ চেলসি। মঙ্গলবার লন্ডন ডার্বির আগে এই হার ব্লুজদের আত্মবিশ্বাসে কিছুটা হলেও চিড় ধরিয়ে দিল।

ঘরের মাঠ সেন্ট জেসম পার্কে নাটকীয় এই জয়ে পয়েন্ট তালিকার দ্বাদশ নাম্বারে উঠে এলো নিউক্যাসল ইউনাইটেড। ২৩ ম্যাচে ২৯ পয়েন্ট তাদের। কাল রাতটা চেলসির যেমন ভালো কাটেনি; তেমনি তাদের সাবেক কোচ কার্লো আনচেলত্তিরও। ওয়েস্টহামের মাঠে গিয়ে ১-১ গোলে ড্র করেছে আনচেলত্তির বর্তমান ক্লাব এভারটন।