advertisement
আপনি দেখছেন

ছয় মিনিটের ব্যবধানে তিন গোল। প্রথমার্ধে গোল সংখ্যা পাঁচটি। শেষ পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেড ৬-০ গোলে উড়িয়ে দিল তৃতীয় সারির দল ত্রানমেরে রোভার্সকে। দাপুটে এই জয়ে ইংলিশ এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠে গেল ওলে গানার সুলশারের দল।

maguire celebrates a goal

শেষ ষোলোতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গী হয়েছে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। আগের ম্যাচে ফুলহামকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে সিটিজেনরা। ম্যাচের ছয় মিনিটে দশজনের দলে নেমে আসে অতিথি ফুলহাম। সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রিম। স্বাভাবিকভাবেই একজন কম নিয়ে দাঁড়াতে পারেনি ফুলহাম।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে দুই অর্ধে দুটি করে গোল করেছেন পেপ গার্দিওলার শিষ্যরা। প্রথমার্ধের আট মিনিটে ইকেই গান্ডোগানের পেনাল্টি গোলে এগিয়ে যায় সিটি। ১১ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন বার্নাডো সিলভা। এরপর লম্বা সময় গোলখরা। খরা কাটান গ্যাব্রিয়েল জেসুস। ৭২ ও ৭৫ মিনিটে পরপর দুই গোল করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

ম্যাচে উড়ন্ত শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেডও। প্রথমার্ধে পাঁচ গোল করা রেড ডেভিলসরা বিরতি থেকে ফিরে করেছে মাত্র এক গোল। ১০ মিনিটে গোলবন্যার সূচনা করেন ম্যাগুইর। ৫৬ মিনিটে স্পট কিক থেকে দলের ষষ্ঠ ও শেষ গোল করেন গ্রিনউড। দুজনের মাঝে স্কোরারশিটে নাম লিখিয়েছেন দালত, লিঙ্গার্ড, জোনস ও মার্শিয়াল।