advertisement
আপনি দেখছেন

নতুন বছরের শুরুর দিকে রাহুর দশা লেগেছে বার্সেলোনার ওপর। মাঠে ঢিলেঢালা পারফর‌ম্যান্স, মাঠের বাইরে ক্লাবের অভ্যন্তরীণ দ্বন্দ্ব। এর সঙ্গে দলে ইনজুরির গ্রাস ও সোশ্যাল মিডিয়ার দুর্ভোগ। সবমিলিয়ে নাভিঃশ্বাস উঠে গিয়েছিল কাতালান ক্লাবটির। কিন্তু বার্সাকে সবচেয়ে বেশি ভাবাচ্ছিল স্ট্রাইকার সংকট।

lionel messi barcelona 2019 2020

ইনজুরি নিয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন আক্রমণভাগের দুই সারথি লুইস সুয়ারেজ ও উসমান ডেম্বেলে। দ্বিতীয়জন আর এই মৌসুমে মাঠে ফিরতে পারবেন না। সুয়ারেজের ফেরা নিয়েও রয়েছে সংশয়। স্বাভাবিকভাবেই দুজনের ঘাটতি পুষিয়ে নিতে নতুন স্ট্রাইকার খুঁজছিল বার্সা।

পছন্দের কয়েকজনের একটা তালিকা তৈরি করে সংশ্লিষ্ট খেলোয়াড় এবং ক্লাবের সঙ্গে যোগাযোগও করেছিল বার্সেলোনা। কিন্তু দলে কাউকেই টানতে পারছিল না। অবশেষে জানা গেল আসল খবর। অনুমতির জন্য আটকে ছিল কাতালান ক্লাবটি। শেষ পর্যন্ত নতুন খেলোয়াড় দলে অন্তর্ভূক্তির অনুমতি পেল বার্সা।

রোববার রাতে বার্সা পরিচালক গিয়ের্মো অ্যামর জানিয়েছেন তারা অনুমতির অপেক্ষায় আছেন। আজ অনুমতি মিলেছে। তবে সেটা একজনের জন্য। আপাতত ডেম্বেলের জন্য পরিবর্তিত ফুটবলার দলে টানতে পারবে বার্সা। খুব শিগগির সুয়ারেজের বদলি খেলোয়াড় অন্যত্র থেকে উড়িয়ে আনার ছাড়পত্র পাবে বলে আশাবাদী কিকে সেতিয়েনের দল।

sheikh mujib 2020