advertisement
আপনি দেখছেন

হঠাৎ করেই উত্তাল হয়ে উঠেছিল বার্সেলোনার অন্দর মহলের আবহ। ক্রীড়া পরিচালক এরিক আবিদাল খেলোয়াড়দের নিবেদন নিয়ে প্রশ্ন তোলেন। গুরুতর এই অভিযোগে ক্ষোভে ফেটে পড়েন অধিনায়ক লিওনেল মেসিসহ প্রায়সব ফুটবলার। আবিদালকে পাল্টা জবাব দিতে ভুল করেননি তারা।

lionel messi barcelona 2019 20 4

এই ঘটনার জের ধরে শুরু হয়েছে মেসির বার্সেলোনা ছাড়ার জল্পনা। আর্জেন্টাইন অধিনায়কও অনেকদিন ধরে নতুন চুক্তি নিয়ে ক্লাবের সঙ্গে টালবাহানা করছেন। গুঞ্জন আরো উসকে গেল তাতেই। এর মধ্যে আবিদাল আবার বলে দিলেন, ‘মেসির সঙ্গে নতুন চুক্তি করা সহজ হবে না।’

ঘোলাটে এই পরিস্থিতিতে আর্জেন্টাইন সেনশনের বার্সেলোনা ভবিষ্যত নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এমন খবরও বের হয়েছে যে, মৌসুম শেষে ন্যু ক্যাম্প ছেড়ে ম্যানচেস্টার সিটিতে সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গে যোগ দিতে পারেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার মেসি।

তবে এ ধরনের উড়ো কথায় কান দিতে নারাজ ইতালিয়ান কিংবদন্তি আলেসান্দ্রো ডেল পিয়েরো। জুভেন্টাসের সাবেক তারকার মতে, মেসি অবসর নেবেন বার্সেলোনা থেকেই। বার্সায় থাকাকালীন মেসি জার্সি ও বুট জোড়া তুলে রাখলে সেটা চমৎকার একটা গল্প হবে বলে মত দিলেন তিনি।

সোমবার রাতে অমনিস্পোর্টকে ডেল পিয়েরো বলেছেন, ‘মেসি একজন প্রতিভাবান ফুটবলার। আমার মনে হয় না ও ক্লাব ছাড়ার কথা ভাবছে। ক্লাবের সঙ্গে ওর একটা দৃঢ় সম্পর্ক রয়েছে। সবাই ওকে পরামর্শ দিয়েছে, ক্যারিয়ারের পুরোটা সময় এখানে (বার্সেলোনা) থেকে যাওয়ার। তাহলেই সেটা দারুণ একটা গল্প হবে।’

sheikh mujib 2020