advertisement
আপনি দেখছেন

এই মৌসুমে অদ্ভুত একটা বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ‘ছোট’ দলগুলোর বিরুদ্ধে হোঁচট খাওয়া এবং বড় দলের বিরুদ্ধে সেরা পারফর্ম করা। এটাই যেন তাদের রীতি হয়ে গেছে তাদের। ইংলিশ লিগের সেই ধারাটা ইউরোপা লিগেও ধরে রাখল রেড ডেভিলসরা। যথারীতি তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের কাছে আবারো পা হড়কাল তারা।

alexandre lacazette arsenal 2019 20

বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের নক আউট পর্বের প্রথম লেগে ক্লাব ব্রাগার মাঠে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। জায়ান্ট দলটির হোঁচটের রাতে অবশ্য প্রত্যাশিত জয় তুলে নিয়েছে ফেভারিট আর্সেনাল ও ইন্টার মিলান। কাল রাতে আলেক্সান্ডার লাকাজেত্তের একমাত্র গোলে অলিম্পিয়কসকে হারিয়েছে আর্সেনাল (১-০)। অন্য ম্যাচে ‍লুদোগোৎসের বিরুদ্ধে ২-০ গোলে জিতেছে ইন্টার মিলান।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুর দিকেই পিছিয়ে পড়ে ম্যানইউ। ১৫ মিনিটে গোল হজম করে তারা। ক্লাব ব্র্রাগাকে লিড এনে দেন ডেনিস। যদিও স্বাগতিকদের এগিয়ে যাওয়ার স্থায়িত্ব দীর্ঘস্থায়ী হয়নি। ৩৬ মিনিটেই সমতায় ফিরেছে ম্যানইউ। রেড ডেভিলসদের ম্যাচে ফেরান অ্যান্তনি মার্শিয়াল। এই ম্যাচে ম্যানইউর প্রাপ্তি বলতে মূল্যবান এই অ্যাওয়ে গোলটাই। দ্বিতীয় লেগে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোলশূন্য ড্র করলেই চলবে তাদের। অন্যথায় জিততে হবে।

এক নজরে ফলাফল

উলভারহ্যাম্পটন ৪-০ এস্পানিয়ল

লুদোগোরেৎস ০-২ ইন্টার মিলান

অলিম্পিয়াকস ০-১ আর্সেনাল

রেঞ্জার্স ৩-২ স্পোর্টিং ব্রাগা

ক্লাব ব্রাগা ১-১ ম্যানইউ

গেটাফে ২-০ আয়াক্স

ফ্র্যাঙ্কফুর্ট ৪-১ সালবার্জ

স্পোর্টিং সিপি ৩-১ ইস্তাম্বুল

কোপেনহেগেন ১-১ সেল্টিক

সিএফআর ক্লুজ ১-১ সেভিয়া

শাখতার দানেৎস্ক ২-১ বেনফিকা

অ্যাপোয়েল নিকোসিয়া ০-৩ এফসি বাসেল